মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮, ০৮:০৪:১৬

প্রকাশিত : সোমবার, ২০ ফেব্রুয়ারী ২০১৭ ১২:৪৩:৪৮ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


খাগড়াছড়ির মাটিরাঙ্গায় তক্ষকসহ এক উপজাতী আটক

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় তক্ষকসহ এক উপজাতীকে আটক করেছে নিরাপত্তাবাহিনীর সেনা সদস্যরা।  গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত সাড়ে ৯টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের কমলাকান্ত কার্বারী পাড়ায় অভিযান চালিয়ে বুদ্ধ মনি চাকমা নামে ওই যুবককে আটক করা হয়।

নিরাপত্তাবাহিনীর হাতে আটক বুদ্ধ মনি চাকমা কমলাকান্ত কার্বারী পাড়ার রবীন্দ্র লাল চাকমার ছেলে এবং স্থানীয় তক্ষক ব্যবসায়ী।

মাটিরাঙ্গা জোন সুত্রে জানা যায়, বুদ্ধ মনি চাকমার বাড়িতে তক্ষক রয়েছে এমন গোঁপন খবরের ভিত্তিতে মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার ক্যাপ্টেন তানজিম হোসাইন‘র নেতৃত্বে নিরাপত্তাবাহিনী কমলাকান্ত কার্বারী পাড়ায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য মতে তার ঘরে রাখা দুইটি তক্ষক উদ্ধার করা হয়।

এদিকে তক্ষকসহ আটক বুদ্ধমনি চাকমা নিজেকে স্থানীয় তক্ষক ব্যবসায়ী বলে নিরাপত্তাবাহিনীর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে বলেছে, সে সহ স্থানীয় কয়েকজনের একটি সিন্ডিকেট মাটিরাঙ্গা ও আশেপাশের এলাকা থেকে তক্ষক ধরে বিক্রয় করে আসছিল।

উদ্ধারকৃত দু'টি তক্ষকসহ আটক বুদ্ধ মনি চাকমাকে মাটিরাঙ্গা থানা পুলিশে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলে নিরাপত্তাবাহিনী সূত্রে জানা গেছে।

সংবাদটি পঠিতঃ ১৭৪ বার


সর্বশেষ খবর