সোমবার ২২ অক্টোবর ২০১৮, ০২:৫৭:০৭

প্রকাশিত : মঙ্গলবার, ১৮ এপ্রিল ২০১৭ ১১:১৩:১২ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


চট্টগ্রামে ছাত্রলীগ-পুলিশ সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধসহ আহত ১৫

চট্টগ্রাম প্রতিনিধি: 

চট্টগ্রামে পুলিশের সঙ্গে ছাত্রলীগের নেতা-কর্মীদের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় মানববন্ধন কর্মসূচি পালনের সময় কাজীর দেউড়ি মোড়ের অদূরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

চট্টগ্রাম কোতোয়ালী থানার ওসি জসীম উদ্দিন জানান, সংঘর্ষে পুলিশসহ ১৫ জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে আহত ৬ জনের খবর জানা গেছে। আহতদের মধ্যে কোতোয়ালি থানার উপপরিদর্শকসহ (এসআই) দুজন পুলিশ সদস্য এবং বাকি চারজন ছাত্রলীগের নেতা-কর্মী।

জানা যায়, আউটার স্টেডিয়ামে একটি সুইমিংপুল নির্মাণের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। ছাত্রলীগ এ সুইমিংপুল নির্মাণে বাঁধা দেয়। রোববার এ নিয়ে সংবাদ সম্মেলন করে সুইমিংপুল নির্মাণ বন্ধে ৪৮ ঘণ্টার আল্টিমেটাম দেয় ছাত্রলীগ নেতারা। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার বিকালে সড়ক অবরোধ করে সংগঠনটির নেতাকর্মীরা। এসময় বাধা দিলে পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, জড়ো হওয়ার পর আনুমানিক এক ঘণ্টা ধরে ছাত্রলীগ সেখানে অবস্থান নিয়ে বিক্ষোভ করছিল। একপর্যায়ে তারা স্টেডিয়ামের ভেতরে ঢুকতে চাইলে পুলিশ বাধা দেয়। এতে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। পুলিশ ছাত্রলীগকে ছত্রভঙ্গ করতে ছররা গুলি ছোড়ে। ছাত্রলীগের উত্তেজিত কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করে পাল্টা জবাব দেন। প্রায় আধা ঘণ্টা ধরে এ সংঘর্ষ চলতে থাকে।

সংবাদটি পঠিতঃ ২৬৬ বার


সর্বশেষ খবর