মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮, ১২:৫৪:৫১

প্রকাশিত : মঙ্গলবার, ৩১ অক্টোবর ২০১৭ ১১:৪৮:১৮ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


চট্টগ্রামে চালক ও হেলপারদের জন্য প্রশিক্ষণ কর্মশালা

চট্টগ্রাম প্রতিনিধি:

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে পরিবহন সেক্টরে শৃঙ্খলা রক্ষা, সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও যাত্রী সেবার মান উন্নয়নের লক্ষ্যে গাড়ি চালক ও হেলপারদের নিয়ে এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার সকাল সাড়ে দশটায় দামপাড়া পুলিশ লাইনস্ শুটিং ক্লাবে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিঃ পুলিশ কমিশনার (ট্রাফিক) দেবদাস ভট্টাচার্য্য কর্মশালাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। 

প্রধান অতিথির বক্তব্যে দেবদাস ভট্টাচার্য্য যানবাহনে শৃঙ্খলা ফিরিয়ে আনতে চালক ও হেলপারদের উদ্দেশ্যে যত্রতত্র পার্কিং না করা, যাত্রীদের সাথে সৌজন্যমূলক আচরণ করা, শৃঙ্খলা বজায় রেখে সকল প্রকার দুর্ঘটনা এড়িয়ে চলার আহ্বান জানান।

কর্মশালায় চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন রুটের গাড়ি চালক ও হেলপার প্রশিক্ষণের উদ্দেশ্যে অংশগ্রহণ করেন। চালক ও হেলপারদের প্রজেক্টরের মাধ্যমে গাড়ি চালনা, দূর্ঘটনা প্রতিরোধ, বিভিন্ন সংকেত, যাত্রী সেবার মান উন্নয়ন সহ ট্রাফিক সম্পর্কিত বিবিধ বিষয় সহজবোধ্য ভাবে উপস্থাপন করা হয়। উক্ত কর্মশালা প্রতি মাসে অনুষ্ঠিত হবে। 

কর্মশালাটিতে আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) জনাব মোঃ সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক বন্দর) জনাব সৈয়দ আবু সায়েম, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, টিআই সহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাবৃন্দ, চট্টগ্রাম বাস-মিনি বাস মালিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইউসুফ সুমন, অটো-টেম্পো রিক্সা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ সহ যানবাহনের সাথে সম্পৃক্ত অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদটি পঠিতঃ ২৫৯ বার


সর্বশেষ খবর