শুক্রবার ১৭ আগস্ট ২০১৮, ১১:২১:০৭

প্রকাশিত : মঙ্গলবার, ২৪ জানুয়ারী ২০১৭ ০৭:০০:২৩ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon


টাকা আত্মসাতের অভিযোগে বিআরডিবির হিসাবরক্ষক জাহিদুল আলম গ্রেপ্তার

ত্রিশ লাখ টাকার বেশি আত্মসাতের অভিযোগে করা মামলায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) হিসাবরক্ষক এ কে এম জাহিদুল আলমকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। সোমবার লালমনিরহাট বিআরডিবি অফিস থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। দুদকের প্রধান কার্যালয়ের জনসংযোগ বিভাগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত জাহিদুল আলম লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলা বিআরডিবি কার্যালয়ে হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন। দুদকের রংপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক মো. রাকিবুল হায়াত তাঁকে গ্রেপ্তার করেন।

লালমনিরহাট জেলা বিআরডিবির উপপরিচালকের দপ্তর সূত্রে জানা গেছে, বিআরডিবির পল্লী দারিদ্র্য বিমোচন প্রকল্পের ৩০ লাখ ৭ হাজার ৫৮৫ টাকা আত্মসাতের অভিযোগে ২০১৫ সালের নভেম্বরে কালিগঞ্জ থানায় একটি মামলা করেন কালিগঞ্জ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. শামসুল হুদা। তাঁর সই জাল করে জনতা ব্যাংকের কালিগঞ্জ শাখা থেকে ওই টাকা তুলে নেওয়ার অভিযোগ আনা হয় এ কে এম জাহিদুল আলমের বিরুদ্ধে। মামলার তদন্তের ভার পড়ে দুদকের ওপর।

সূত্র মতে, মামলার পরপরই জাহিদুল আলমকে সাময়িক বরখাস্ত করে জেলা কার্যালয়ে সংযুক্ত করা হয়। মামলার তদন্তের অংশ হিসেবে আজ সেখান থেকেই দুদকের দলটি তাঁকে গ্রেপ্তার করে।

সংবাদটি পঠিতঃ ২১৪ বার


সর্বশেষ খবর