কলাপাড়ার মাদ্রাসা সুপারের বিরুদ্ধে স্বাক্ষর জালের অভিযোগ!
বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১১:৩৩:৩৮

প্রকাশিত : সোমবার, ২৩ অক্টোবর ২০১৭ ০৫:২০:২৪ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

কলাপাড়ার মাদ্রাসা সুপারের বিরুদ্ধে স্বাক্ষর জালের অভিযোগ!

পটুয়াখালী থেকে মোঃ উজ্জ্বল হাওলাদার: 

পটুয়াখালীর কলাপাড়ায় উমিদপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মো. হাবিবুর রহমানের বিরুদ্ধে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি মোসলেহ উদ্দীনের স্বাক্ষর জাল করে শরীরচর্চা সহকারী শিক্ষক পদে মোঃ নূর সাঈদের নিয়োগ সংক্রান্ত গুরুতর অনিয়ম ও দুর্নীতির অভিযোগ পাওয়া গেছে। 

জানা যায়, উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হলদিবাড়িয়া এলাকার উমিদপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার শরীরচর্চা শিক্ষক পদে জনৈক মোঃ নূর সাঈদের নিয়োগ বিষয়ে প্রতিষ্ঠানটির সুপার মাওলানা মোঃ হাবিবুর রহমান পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ মোসলেহ উদ্দিনের স্বাক্ষর জাল করে নিয়োগ সম্পন্ন করেন। 

এ অনিয়ম ও দুর্নীতির বিষয়ে অভিযোগের প্রেক্ষিতে উপজেলা মাধ্যামিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহীদ হোসেন বলেন, নিয়োগ সংক্রান্ত অনিয়ম ও দুর্নীতির লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্তে প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের সভাপতি মোসলেহ উদ্দিনের স্বাক্ষর জাল করার সত্যতা পাওয়া গেছে। এখন প্রয়োজনীয় ব্যবস্থা নিতে যথাযথ কর্তৃপক্ষের বরাবরে প্রেরণ করা হয়েছে। 

এ বিষয়ে অভিযুক্ত উমিদপুর ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ হাবিবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি এ অভিযোগ অস্বীকার করছেন।

সংবাদটি পঠিতঃ ৮৯ বার