গাজীপুরে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ১২:১২:২৭

প্রকাশিত : রবিবার, ০৫ নভেম্বর ২০১৭ ১১:৩৯:৪১ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

গাজীপুরে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের বাইমাইল এলাকায় এক পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।  শনিবার দিবাগত রাতে এবং রোববার সকালে পৃথক পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইল সদর থানার কেশমাইজার এলাকার আব্দুল হালিমের ছেলে কাওছার আলী (২০), গাজীপুর সিটি করপোরেশনের ইটাহাটা এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে আরব আলী (৩২), কুড়িগ্রামের ভুড়িঙ্গামারি থানার বড়তেরছড়া এলাকার আব্দুল হামিদের ছেলে মোফাজ্জল হোসেন (৩০) এবং গোপালগঞ্জের মধুপুর এলাকার আহম্মদ আলীর ছেলে মনির হোসেন (৩৪)। 

শনিবার সকালে ভিকটিমদের অভিযোগের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে শনিবার রাতে মনির হোসেন ও কাওসার আলীকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাখাওয়াত হোসেন। তিনি জানান, শনিবার রাতে গ্রেফতারকৃত ২ জনের স্বীকারোক্তিতে রোববার সকালে মোফাজ্জল হোসেন ও আরব আলীকে কোনাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়।  

কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. মোবারক হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা ধর্ষণের কথা স্বীকার করেছে। ভিকটিমকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জয়দেবপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। 

সংবাদটি পঠিতঃ ৮৫ বার