বুধবার ২৩ মে ২০১৮, ০৭:৩১:৪০

প্রকাশিত : মঙ্গলবার, ০৭ নভেম্বর ২০১৭ ০৩:১৭:৪২ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon


কাশিয়ানীতে ব্লু হোয়েলে প্রাণ গেলো এসএসসি পরীক্ষার্থীর

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলাতে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রফিকুল ইসলাম পার্থ (১৫) নামের ওই শিক্ষার্থীর মরদেহে শরীরে তিমি মাছের ছবিসহ বেশ কিছু আলামতের কারণে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে সে মরণঘাতী খেলা ব্লু হোয়েলের শিকার।

সোমবার দুপুর ২ টার দিকে উপজেলার রামদিয়া কৃষি ব্যাংক সংলগ্ন পাঁচতলা একটি ভবনের বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থী কাশিয়ানীর চাপ্তা গ্রামে আবুল হোসেন তালুকদারের ছেলে এবং রাতইল নায়েবুন্নেছা ইনস্টিটিউশনের এসএসসি পরীক্ষার্থী ছিলো। সে রামদিয়া গ্রামে ওই বাসায় তার ভাইয়ের কাছে থেকে লেখাপড়া করতো।

নিহতের বড় ভাই সৌরভ তালুকদার বলেন, আমি দুপুরে বাসায় বাজার দিতে এসে রুমের দরজা বন্ধ পাই। পরে লোকজন নিয়ে দরজা ভেঙে দেখি ফ্যানের পাখার সাথে কাপড় দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। 

তিনি আরো বলেন, তার শরীরের বিভিন্ন স্থানে তিমি মাছের ছবি, এফ ৫৭ আকা, ডায়রীতে রক্ত দিয়ে এফ ডব্লিউ এবং কলম দিয়ে ব্লু-হোয়েল গেম সম্পর্কে অনেক কিছু লেখা। তাই ব্লু-হোয়েল গেম খেলতে গিয়ে আত্মহত্যা করেছে বলে তিনি ধারণা করছে।

রামদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শফিকুল ইসলাম জানান, দুপুরে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে যায়। সেখানে তিন তলা ভবনের একটি বদ্ধ কক্ষে ফ্যানের পাখার সাথে গলায় কাপড় দিয়ে ঝুলন্ত অবস্থায় ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে পুলিশের ওই কর্মকর্তা জানিয়েছেন। তবে মৃত্যুর কারণ এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ।

সংবাদটি পঠিতঃ ২৬৮ বার


সর্বশেষ খবর