বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০৭:৪১:০৫

প্রকাশিত : সোমবার, ০৫ মার্চ ২০১৮ ০৭:২৩:৪৬ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


গোপালগঞ্জে জাতির পিতার প্রতি আইইবি নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি: 

গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানালেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট বাংলাদেশ (আইইবি) নেতৃবৃন্দ।

সোমবার সকাল সোয়া ৮ টায় সংগঠনের নব নিযুক্ত সভাপতি আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুস সবুর এবং সংগঠনের সম্মানী সাধারণ সম্পাদক প্রকৌশলী মঞ্জুর মোর্শেদের নেতৃত্বে আইইবি নেতৃবৃন্দ টুঙ্গিপাড়ায় পৌছেন এবং জাতির পিতার সমাধি বেদীতে ফুল দিয়ে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর পর্যায় ক্রমে বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ, আইইবি ঢাকা কেন্দ্র, আইইবি খুলনা বিভাগীয় কমিটি, আইইবি খুলনা, আইইবি চট্টগ্রাম, আইইবি ময়মনসিংহ ও আইইবি গোপালগঞ্জ উপ-কেন্দ্রের পক্ষ থেকেও প্রকৌশলীরা পৃথক পৃথক ভাবে ফুল দিয়ে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এরপর তারা সেখানে ফাতেহা পাঠ, দোয়া ও বিশেষ মোনাজাত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি প্রকৌশলী নুরুজ্জামান ও এম এন সিদ্দিকী, প্রকৌশলী মোঃ মামুনুর রশিদ, প্রকৌশলী কাজী খায়রুল বাশার, প্রকৌশলী আবুল কালাম হাজারী, প্রকৌশলী শাহাদাৎ হোসেন শিবলু, প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ, প্রকৌশলী অনুপম বড়ুয়া, প্রকৌশলী প্রবীর সেন, প্রকৌশলী হারুন-অর-রশিদ, প্রকৌশলী মুসলিম উদ্দিন, গোপালগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী অমিত কুমার বিশ্বাস, সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী তাপসী হালদার, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী এ কে ফজলুল হক ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ মাহাবুব আলী খানসহ অনেকে সেখানে উপস্থিত ছিলেন।

পরে তারা বঙ্গবন্ধু ভবনে যান এবং সংগঠনের সভাপতি সেখানে রক্ষিত পরিদর্শন বহিতে মন্তব্য লেখেন।

সংবাদটি পঠিতঃ ১৬৯ বার


সর্বশেষ খবর