মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ০১:৪৯:৪১

প্রকাশিত : রবিবার, ১৯ মার্চ ২০১৭ ১১:০৪:০৯ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

বশেমুরবিপ্রবি ভিসি’র সম্মাননা পদক অর্জন

গোপালগঞ্জ প্রতিনিধি : 

শিক্ষা ক্ষেত্র ও মানুষ গড়ার কারিগর হিসেবে বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু একাডেমী কর্তৃক প্রদত্ত বঙ্গবন্ধু স্মৃতি পদক-২০১৭ পেলেন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন।

শনিবার সন্ধ্যায় ঢাকায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটশন মিলনায়তনে এক অনুষ্ঠানে বঙ্গবন্ধু একাডেমীর পক্ষ থেকে প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনের হাতে পদক তুলে দেন আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। উক্ত অনুষ্ঠানে বঙ্গবন্ধু একাডেমীর সদস্য বৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু স্মৃতি পদক ২০১৭ প্রদান করায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন বঙ্গবন্ধু একাডেমীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে শিক্ষা ক্ষেত্র ও মানুষ গড়ার কারিগর হিসেবে বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু স্মৃতি পদক ২০১৭ পাওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীরা উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনকে ধন্যবাদ জানিয়েছেন।

সংবাদটি পঠিতঃ ১৪৯ বার