পালাতে শুরু করেছে আ.লীগ নেতারা
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ০৩:৩১:০৬

প্রকাশিত : রবিবার, ১৮ জুন ২০১৭ ০১:৩২:১৫ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

পালাতে শুরু করেছে আ.লীগ নেতারা

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়াঃ দেশ থেকে আওয়ামী লীগ নেতারা ইতিমধ্যে পালাতে শুরু করেছে বলে জানিয়েছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আনম এহসানুল হক মিলন। তার অংশ হিসেবে তাদের (আওয়ামী লীগ নেতারা) সন্তানদেরকে আগে আগে মালয়েশিয়া পাঠিয়ে দিচ্ছেন বলেও জানান তিনি।

শুক্রবার সন্ধ্যায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া ও সেরডাং বিএনপি আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইতোমধ্যে আওয়ামী লীগের আড়াই হাজারের বেশি নেতা মালয়েশিয়ায় সেকেন্ডহোম বানিয়েছেন বলে জানিয়ে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিলন বলেন, নেতাদের অবৈধ টাকায় পড়াশুনা করা সন্তানদের অনেকেই গাঁজা ও মাদক নিয়ে পুলিশের হাতে আটক হয়ে মালয়েশিয়ার কারাগারে রয়েছেন।

যেভাবে তারা লুটের টাকা নিয়ে পালাচ্ছে তাতে আগামি নির্বাচনে মনোনয়ন ঘোষণার দিন আওয়ামী লীগের কোন ক্যান্ডিডেট খুঁজে পাওয়া যাবে না বলেও মন্তব্য করেন তিনি।

ফেয়ার নির্বাচন হলে তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) গোপালগঞ্জের আসন পাবেন কিনা সেটাও তিনি নিশ্চিত করতে পারবেন না বলেও মন্তব্য করেন।

হারুন অর রশিদ বাবুলের সভাপতিত্বে সাবেক ছাত্রনেতা ও পিএইচডি গবেষক মোহাম্মাদ সাহাবুদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন লিটন, সেরডাং শাখা বিএনপি নেতা আব্দুল মান্নান, পিএইচডি গবেষক মোহাম্মাদ আহাদউদ্দিন, ড. সোহেল মাসুদ, আব্দুল মঈন, সিরাজ, সাব্বির, শাহ আহমেদ রেজা, তালেব মোল্লা, নাসির মোল্লা, মোহাম্মাদ মোশাররফ হোসাইন মোল্লা, দেলোয়ার হোসাইন, কাজী মাহফুজুর রহমান, মোতাহার হোসাইন, এসএম শাহাদাৎ হোসাইন প্রমুখ।

সংবাদটি পঠিতঃ ১৭৩ বার