ক্যান্সার আক্রান্ত তানজিলার পাশে বাংলাদেশ কমিউনিটি অফ জোহর
বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১১:১১:০০

প্রকাশিত : বৃহস্পতিবার, ২৭ জুলাই ২০১৭ ১১:৩৫:৩৯ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

ক্যান্সার আক্রান্ত তানজিলার পাশে বাংলাদেশ কমিউনিটি অফ জোহর

শামছুজ্জামান নাঈম

মালয়েশিয়াঃ প্রাণঘাতী ব্লাড ক্যান্সারে আক্রান্ত তানজিলা আক্তারের (১৪) পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ কমিউনিটি অফ জোহর মালয়েশিয়ার নেতৃবৃন্দ। তানজিলা আক্তার ইন্ডিয়ার এপোলো হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার কুর্শিপাড়া গ্রামের আবু তাহেরের কন্যা দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে পরিবার। তানজিলার বাবা আবু তাহের তার চাকুরী জীবনে উপার্জিত সকল অর্থ ব্যয় করেন মেয়ের চিকিৎসার জন্য। এক সময় তা শেষ হয়ে আসে।

পরে আবু তাহের মেয়ের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের জন্য হাত বাড়ালে বাংলাদেশ কমিউনিটি অফ জোহর মালয়েশিয়ার সাধারণ সম্পাদক এমজে আলম এগিয়ে আসেন। নিজে সহযোগিতা করার পাশাপাশি কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের প্রতি আহ্বান জানান এমজে আলম। এ আহ্বানে সাড়া দেন বাংলাদেশ কমিউনিটি অফ জোহর মালয়েশিয়ার আরও অনেক নেতা।

আবু তাহের জানান, মেয়ের চিকিৎসা করাতে আমি আমার জীবনের সকল উপার্জিত অর্থ ব্যয় করেছি। তাতেও আমার মেয়ের চিকিৎসা পুরোপুরি শেষ হয়নি। তাই আমি আশা করছি আমার মেয়ের চিকিৎসার জন্য সমাজের বিত্তবানরা এগিয়ে আসবেন। আপনাদের সহযোগিতায় আমার মেয়ে সুস্থ হয়ে উঠবে। তানজিলা আবারও ফিরে আসবে আমাদের মাঝে।

তানজিলাকে সাহায্য পাঠানোর ঠিকানা- MD.ABU TAHER, AC NO- 11421060001810, PRIME BANK এবং MD ANAMUL HAQUE, AC NO - 00920310012983, NC BANK।

এছাড়াও বিকাশ করতে পারেন- MD ANAMUL HAQUE- 01946395611 (PERSONAL), 
MD NAZMUL HAQUE- 019123894250 (Dutch bangla)

সংবাদটি পঠিতঃ ২৪৪ বার