মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ০২:৪৮:৫০

প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ আগস্ট ২০১৭ ১২:১৭:৩৩ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে মালয়েশিয়ার জোহর কমিউনিটির অনুদান

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়াঃ দেশের উত্তরাঞ্চলে বন্যার্তদের সহায়তায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিলে ৫ লাখ টাকা অনুদান দিয়েছে বাংলাদেশ কমিউনিটি অফ জোহর মালয়েশিয়া (বিসিজেএম)।

বুধবার বিসিজেএম'র ৪ সদস্যের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে ৫ লাখ টাকা অনুদানের চেক প্রধানমন্ত্রীর হাতে দেন।

প্রতিনিধি দলে ছিলেন বাংলাদেশ কমিউনিটি অফ জোহর মালয়েশিয়া'র (বিসিজেএম) সভাপতি এসএম আহমেদ সাহাজাহান, সহ সভাপতি মো. ফাহিম প্রধান, জিল্লাল হুসাইন, সারফিন মিয়া ও মো. শামিম কেএসএল।

এর আগে গত ২৪ আগস্ট বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দেশে বানের পানি বাড়তে থাকার সঙ্গে সঙ্গেই দুর্গত মানুষের পাশে দাঁড়াতে উদ্যোগ নেয় মালয়েশিয়াস্থ বাংলাদেশ কমিউনিটি অফ জোহর। তাদের অক্লান্ত পরিশ্রম ও নিরলস চেষ্টার ফলে এর আগে গত ২৪ আগস্ট বাংলাদেশ কমিউনিটি অব জোহর মালয়েশিয়ার পক্ষ থেকে আরজু শেখ জনি'র নেতৃত্বে দিনাজপুর ও রংপুরে বন্যাদুর্গতদের মাঝে পাঁচ লাখ টাকার ত্রাণ বিতরণ করা হয়।

বাংলাদেশ কমিউনিটি অফ জোহর মালয়েশিয়ার নেতারা বলেন, দেশের এমন কঠিন সময়ে এগিয়ে আশা আমাদের দায়িত্ব বলে মনে করি। তাই আমরা আমাদের সাধ্যমত বানভাসি মানুষের পাশে ত্রাণ সহায়তা নিয়ে এগিয়ে এসেছি। আমাদের মতো বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা প্রবাসীদের এগিয়ে আশা উচিত।

সংবাদটি পঠিতঃ ২০৯ বার