মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ০১:৫২:৪৬

প্রকাশিত : মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭ ১১:৪৮:৪৫ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

বিয়ে সন্তান স্বীকার করলেও অপুর প্রতি নাখোশ শাকিব

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ দিন থেকে বিয়ের কথা অস্বীকারের পর গতকাল চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করার কথা স্বীকার করেছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। তিনি স্বীকার করেন ছেলে আব্রাহাম খান জয় তারই সন্তান। তবে বেসরকারি টেলিভিশন চ্যানেলে অপু বিশ্বাস হাজির হয়ে সরাসরি অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে আর সন্তানের কথা বলায় নাখোশ হয়েছেন তিনি। 

সোমবার অপু বিশ্বাস যখন সরাসরি অনুষ্ঠানের মাধ্যমে শাকিবের সঙ্গে তার স্বামী-স্ত্রীর সম্পর্কের কথা জানাচ্ছিলেন; তখন রাজধানীর একটি হোটেলে শরীরচর্চায় ব্যস্ত ছিলেন বর্তমান ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়ক শাকিব খান। সেখানেই তিনি সাংবাদিকদের বিয়ের কথা স্বীকার করেন। 

তবে অপুর আচরণে ক্ষুব্ধ শাকিব জানালেন, সন্তানের দায়িত্ব নেব। অপুর দায়িত্ব নেব না। অপু বিশ্বাস আমাকে অসম্মান করেছেন। শাকিবের দাবি, হঠাৎ বিয়ে এবং সন্তানের খবর প্রচার করা তার ক্যারিয়ার ধ্বংস করার জন্য একটি চক্রান্ত। 

বিয়ের কথা এতদিন গোপন রাখার বিষয়ে সাংবাদিকরা জানতে চাইলে শাকিব বলেন, ব্যক্তিগত জীবন সামনে আনতে চাইনি। এখন সে (অপু বিশ্বাস) এনেছে। তার সব চাহিদা পূরণ করেছি। যখন বলেছে টাকা দিয়েছি। পিতা হিসেবে আব্রাহামের দায়িত্ব আমি নিয়ে যাব। সে আমার সন্তান। সারা জীবন তার দায়িত্ব আমি নিয়ে যাব। কিন্তু অপুর দায়িত্ব নেব না। 

এর আগে সোমবার বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের লাইভ অনুষ্ঠানে এসে অপু বিশ্বাস নিজেই জানালেন, অভিনেতা শাকিব খান ৯ বছর আগে তাকে বিয়ে করেছেন। তাদের একটি সন্তানও আছে। সন্তানের নাম আব্রাহাম খান জয়।

সংবাদটি পঠিতঃ ৭১৪ বার