মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ০১:৫৬:০২

প্রকাশিত : মঙ্গলবার, ১১ এপ্রিল ২০১৭ ১১:৪৮:৫৭ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

এবার অপুকেও স্বীকার করলেন শাকিব

বিনোদন প্রতিবেদক:

নানা নাটকীয়তার পর অবশেষে চিত্রনায়িকা অপু বিশ্বাসকেও স্ত্রী হিসেবে মেনে নিলেন ঢাকাই চলচ্চিত্রে জনপ্রিয় নায়ক শাকিব খান। মঙ্গলবার এনটিভির সঙ্গে টেলিফোনে এসব কথা জানান তিনি।

শাকিব খান বলেন, ‘চিত্রনায়িকা অপু আমার স্ত্রী আর আব্রাহাম আমারই সন্তান। অপুকে কেউ ভুল বুঝিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করার চেষ্টা করেছে। এখন আমাদের সম্পর্ক স্বাভাবিক। গতকাল আমি রাগের মাথায় গণমাধ্যমে অনেক কথা বলেছি।’

আর অপু বিশ্বাস বলেছেন,  তিনি যা কিছু করেছেন নিজের সামাজিক স্বীকৃতি আর সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে করেছেন। কেউ ষড়যন্ত্র করে তাঁকে দিয়ে কিছু করাননি।

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে টেলিফোন কথার শুরুতে প্রথমেই কথা হয়, আজ যে তাঁর সংবাদ সম্মেলন করার কথা ছিল তা নিয়ে। যে বিষয়টি তিনি নাকচ করে দিয়ে বলেন, সংবাদ সম্মেলনের বিষয়ে কাউকে কিছু বলেন নি।

অপু  বিশ্বাস নিয়ে গতকাল শাকিব খান বলেছিলেন, তাঁকে তিনি স্বীকৃতি দেবেন না বরং তার সন্তানকে স্বীকৃতি দেবেন। এ বিষয় নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন গতকাল রাগের মাথায় তিনি অনেক কথায় বলেছেন। প্রকৃত বিষয় হলো অপু আমার স্ত্রী আর আব্রাহামও আমার সন্তান। আমাদের মধ্যে কোনো সমস্যা নেই।

শাকিব বলেন, ‘আসলে  যা  কিছু  আমার বিরুদ্ধে হয়েছে তা ছিল একটা গভীর ষড়যন্ত্র। সময় হলে আমি আমার পরিবারের বিষয়টি গণমাধ্যমকে জানাতাম।’

সবকিছু এখন স্বাভাবিক উল্লেখ করে শাকিব বলেন,  এখন সামনে এগিয়ে যাওয়ার সময়।

শাকিব খানের কথা বলার সময় অপু বিশ্বাসের কথা হলে তিনি জানান, শাকিব যে তাঁকে এবং তাঁর পরিবারকে গ্রহণ করে সবকিছু স্বাভাবিক বলে উল্লেখ করেছেন। এটা তাঁর জন্য অনেক বড় পাওয়া। তবে তিনি নিজের ইচ্ছেতে গণমাধ্যমের সামনে এসেছেন বলেও জানান চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সংবাদটি পঠিতঃ ২২১ বার