শাকিব খানকে স্টুপিড বললেন পরিচালক আজিজুর রহমান
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ০৩:৩১:১৬

প্রকাশিত : শনিবার, ২৯ এপ্রিল ২০১৭ ০৬:১৫:২২ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

শাকিব খানকে স্টুপিড বললেন পরিচালক আজিজুর রহমান

বিনোদন ডেস্ক : 

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানকে স্টুপিড বললেন প্রখ্যাত পরিচালক আজিজুর রহমান।  এই অভিনেতার উপর ক্ষুব্ধ হয়ে তিনি বলেন, ও (শাকিব) একটা স্টুপিড! নিজেকে নিজে সুপারস্টার বলে। এটা তো সাধারণ মানুষ বলবে। নিজে নিজেকে স্বীকৃতি দেয়ার কিছু নেই। বাংলাদেশে বহু শিল্পীর সুপারস্টার বলার মতো যোগ্যতা ছিল, কিন্তু তারাও কোনোদিন এ কথা বলেনি। 

আজিজুর রহমান বলেন, রাজ্জাক, আলমগীর, ইলিয়াস কাঞ্চনদের নিয়ে কাজ করেছি। তারাও কোনদিন পরিচালকদের এ নিয়ে এভাবে কথা বলার সাহস করেনি। তিনি বলেন, পরিচালক সমিতির ও শিল্পীর সমিতির একসাথে বসে বিষয়টি সমাধান করে ফেলা উচিত। শাকিব এভাবে কথা বললে অবশ্যই তার ক্ষমা চাওয়া উচিৎ।

সম্প্রতি চলচ্চিত্র পরিচালকদের নিয়ে অবমাননাকর মন্তব্য করেন শাকিব। তার এ মন্তব্যে চলচ্চিত্র পরিচালকরা ক্ষুব্ধ হয়ে উঠেন। পরিচালক সমিতি ইতোমধ্যে তাকে উকিল নোটিশও পাঠিয়েছে। শাকিবের এ মন্তব্য নিয়ে বিশিষ্ট চলচ্চিত্র নির্মাতারাও দারুণভাবে ক্ষুব্ধ হয়েছেন। তাদের মধ্যে আজিজুর রহমান রয়েছেন। 

প্রখ্যাত এই পরিচালক বলেন, শাকিবের উচিৎ হয়নি এভাবে পরিচালকদের নিয়ে মন্তব্য করা। এটা ঠিক সব পরিচালকদের মেধা সমান না। আর আজকে এ পরিচালকদের মাধ্যমেই তার এ অবস্থান। 

তিনি বলেন, তার ব্যক্তিগত রাগের কারণে তিনশ-সাড়ে তিনশ চলচ্চিত্র পরিচালককে ছোট করতে পারে না। যে লোক (বদিউল আলম খোকন) তাকে নিয়ে ২২টি ছবি বানিয়েছে তাকে নিয়েও এভাবে কথা বলতে পারে না। 

তিনি আরো বলেন, শাকিব ঠিকমত লেখাপড়া করেনি, কোনরকমে চলচ্চিত্রে চলে এসেছে। 

সংবাদটি পঠিতঃ ২৯৪ বার