নীহাজ খানের স্বল্পদৈর্ঘ্য সিনেমার ফুটেজ চুরির অভিযোগ
বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১১:১৮:৫৫

প্রকাশিত : রবিবার, ২২ অক্টোবর ২০১৭ ১০:২৭:১৫ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

নীহাজ খানের স্বল্পদৈর্ঘ্য সিনেমার ফুটেজ চুরির অভিযোগ

বিনোদন প্রতিবেদক:

নিজের নির্মাণ করা স্বল্পদৈর্ঘ্য সিনেমার শুটিংয়ের ফুটেজ চুরি করে অন্যের নামে চালিয়ে দেয়ার অভিযোগ করেছে নাট্য নির্মাতা নীহাজ খান। তিনি তার ফুটেজগুলো নিজের নামে উদ্ধার করে সিনেমা বানানোর জন্য রমনা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

শনিবার রাজধানীর রমনা মডেল থানায় এ সংক্রান্ত একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরিতে তিনি উল্লেখ করেন গত ১১ এপ্রিল তিনি মাদকবিরোধী প্রতিবাদমূলক একটি চলচ্চিত্রের শুটিং করেন। ক্যামেরা হাউজের অল্প কিছু টাকা বকেয়া রেখে তাদের নিকট শুটিংকৃত ফুটেজগুলো গল্পের প্রধান চরিত্র দিহান হাজারী (৩৪) ক্যামেরা হাউজের প্রতিবেশী হওয়ায় তার নিকট টাকা পরিশোধপূর্বক বুঝিয়ে দেয়ার জন্য গত ১৫ এপ্রিল ১৯ মিডিয়া গলি মগবাজারের ২য় তলায় মৌখিকভাবে আলোচনা হয়।

নীহাজ খান অভিযোগ করেন, দিহান হাজারী টাকা বুঝে নিয়ে নীহাজ খানকে তার ফুটেজগুলো বুঝিয়ে দেয়নি। বরং চলচ্চিত্রের পার্শ্ব চরিত্র জ্যেতি হাসান ওই ফুটেজগুলো নিয়ে নিজেদের মত এডিটিং করে গল্পের নাম, পরিচালক ও প্রযোজকের নাম পরিবর্তন করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি প্রমোও তৈরী করা হয়। আর তাকে সহযোগিতা করে দিহান হাজারী, আশিক বন্ধু ও শিশির আহমেদ। নীহাজ খান তার ফুটেজগুলো ফেরত চাইলে দিহান হাজারী ও শিশির আহমেদ তাকে ফোনে হুমকি ধামকি দেয় বলে অভিযোগ তার।

নীহাজ খান তার শুটিংকৃত ফুটেজগুলো ফেরত চায়। এর জন্য সাধারণ ডায়েরি করে পুলিশের সহযোগিতা চেয়েছেন। 

সংবাদটি পঠিতঃ ৯৯ বার