সোমবার ১০ ডিসেম্বর ২০১৮, ০৩:২৩:১২

প্রকাশিত : সোমবার, ০৫ মার্চ ২০১৮ ০৭:২৮:২৫ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


কাশিয়ানীতে হত্যা মামলার আসামির লাশ উদ্ধার

গোপালগঞ্জ প্রতিনিধি: 

গোপালগঞ্জের কাশিয়ানীতে শফিকুল শেখ (৩৩) নামে হত্যা মামলার এক আসামির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে তার লাশ উদ্ধার করা হয়।  কাশিয়ানী ও মুকসুদপুর অঞ্চলের অতিরিক্ত পুলিশ সুপার হুসাইন মোহাম্মদ রায়হান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সোমবার সকালে শফিকুলের লাশ তার নিজ বাড়ির কাছে একটি সুপারী বাগানের মধ্য থেকে উদ্ধার করা হয়। সে কাশিয়ানীর ভাটিয়াপাড়ার খোকন সাহার ছেলে রাজু সাহা হত্যা মামলার আসামি ছিল। সম্প্রতি সে ওই হত্যা মামলায় জামিন নিয়ে বাড়িতে ছিল। তিনি আরও জানান, লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়না তদন্ত শেষে বলা যাবে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, রবিবারে দিবাগত রাতে এশার নামাজ পড়ে বাড়িতে আসে এর কিছুক্ষণ পরে বাড়ির বাহিরে বের হয়। রাতে বাড়িতে আর ফিরে না আসায় বাড়ির ও এলাকার মানুষ তাকে খোজাখুজি করতে থাকে। এক পর্যায়ে খুব ভোরে কোবাদ শেখের সুপারি বাগানে শফিকুল শেখের লাশ দেখতে পায়।

এদিকে, শফিকুলকে হত্যা করা হয়েছে এমন অভিযোগ এনে তার সমর্থকেরা কয়েকটি দোকান ও বাড়িঘরে হামলা-ভাংচুর চালানোর পর পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শফিকুল শেখকে হত্যা করা হয়েছে বলে ধারনা করছে তার পরিবার। এ ব্যাপারে বাপ্পি শাহার বাবা খোকন শাহাকে কাশিয়ানী থানা পুলিশ গ্রেফতার করেছে।

সংবাদটি পঠিতঃ ১৬৯ বার


আরো খবর

সর্বশেষ খবর