নৃত্য শিল্পী থেকে সময়ের ব্যস্ত নায়িকা শিরিন শিলা
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ১২:২৪:৩৬

প্রকাশিত : সোমবার, ২০ ফেব্রুয়ারী ২০১৭ ১১:৩৬:২৪ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

নৃত্য শিল্পী থেকে সময়ের ব্যস্ত নায়িকা শিরিন শিলা

ঢাকাই চলচ্চিত্রের একজন সম্ভাবনাময়ী অভিনেত্রী শিরিন শিলা। তিনি একাধারে একজন মডেল, চিত্র নায়িকা ও নৃত্য শিল্পী। কাজ করেছেন বেশ কিছু নাটক, সিরিয়াল ও বিজ্ঞাপণে। ইতোমধেই তাঁর অভিনীত চারটি সিনেমা মুক্তি পেয়েছে। চুক্তিবদ্ধ হয়েছেন আরো দশের অধিক সিনেমায়। সব মিলিয়ে এখন ব্যস্ত সময় পার করছেন এই ঢালিউড সুন্দরী।

অভিনয় জীবনের শুরু সম্পর্কে এই গ্লামারাস নায়িকা মুক্তবাণী ডটকমকে বলেন, ‘আমি ছোটবেলা থেকেই নাচ করতাম। ২০০৫ সালে রূপগঞ্জ থেকে লোক নৃত্যে প্রথম স্থান অধিকার করি। এরপর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী থাকা অবস্থায় একটি টিভি নাটকে শিশুশিল্পী হিসেবে অভিনয় করি। ২০১০ সালে প্রথম মেগা ধারাবাহিক নাটক ‘গুলশান এভিনিউ’ দিয়ে আমার মুল অভিনয়ের যাত্রা শুরু হয়।’ 

‘গুলশান এভিনিউ’র পর শিরিন শিলা হিরো, বনবালা, রঙের সংসার, পণ্ডিতের মেলাসহ আরো বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। তবে তাঁর মুল লক্ষ্য ছিল চলচ্চিত্র। ২০১৪ সালে ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে অভিষিক্ত হন শিলা। এর পরে একই বছর ডিসেম্বরে তাঁর অভিনীত ‘ক্ষণিকের ভালোবাসা’ মুক্তি পায়। 

ক্যারিয়ারের শুরু থেকেই বেশ দেখে শুনে সিনেমা করছেন তিনি। কখনই গড্ডালিকা প্রবাহে গা ভাসাননি। ধৈর্য ধরেছেন ভাল সিনেমায় সুযোগের অপেক্ষায়। ফলে মাঝে দুই বছরের বিরতির পর ২০১৬ সালে তাঁর ২টি সিনেমা মুক্তি পায়। এর মধ্যে মার্চে ‘মিয়া বিবি রাজি’ আর এপ্রিলে মুক্তি পায় ‘মন জানে না মনের ঠিকানা’।

বর্তমানে তাঁর চুক্তিবদ্ধ যে সব সিনেমার সুটিং চলছে সেগুলো হচ্ছে- ‘মন নিয়ে লুকোচুরি’, ‘এক কোটি টাকা’, ‘হৃদয় ছোঁয়া ভালোবাসা’ এবং ‘এক মিনিট’।

এছাড়া ‘আংটি’, ‘জ্বালা’, ‘বেঁধেছি মনেতে মন’ সহ আরো বেশ কয়েকটি সিনেমায় তিনি চুক্তিবদ্ধ হয়ে আছে। যেগুলোর সুটিং খুব শিঘ্রই শুরু হবে এমনটাই জানা এই অভিনেত্রী।

‘এক কোটি টাকা’ সিনেমার গল্প সম্পর্কে শিরিন শিলা মুক্তবাণী ডটকমকে বলেন, ‘ ‘এক কোটি টাকা’ কোন অ্যাকশন বা রোমান্টিক ছবি নয়। এটি একটি ভিন্ন ধাচের ছবি। একটি বাচ্চা মেয়েকে ঘিরে গল্পটি।’

এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী। নিজেদের চরিত্র সম্পর্কে তিনি বলেন, ‘এই সিনেমায় আমি আর বাপ্পি থাকি নায়ক নায়িকা চরিত্রে।’

ছটকু আহমেদ পরিচালনাধীন ডিপজলের এই সিনেমাটি নিয়েও বেশ আশাবাদী এই উদিয়মান চিত্র নায়িকা।

সংবাদটি পঠিতঃ ২৩৫০ বার