মঙ্গলবার ২২ মে ২০১৮, ০৯:৪০:৪৫

প্রকাশিত : শনিবার, ২৫ ফেব্রুয়ারী ২০১৭ ০৭:২০:০০ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


মঞ্চ নাটক সিনেমায় চমক তারার চমক

চমক তারা, ঢাকাই সিনেমার একজন উদিয়মান চিত্রনায়িকা। শুরুটা করেছিলেন মঞ্চ থেকে। এরপর টিভি নাটক ও সিরিয়ালে কাজ করেন। নায়িকা হিসেবে চলচ্চিত্রে পা রাখলেও বেশ কিছু আইটেম গানেও করছেন এই গ্লামারাস অভিনেত্রী ।  মঞ্চ, নাটক ও সিনেমা- তিন পর্দায়ই এখন সমান তালে চমক দেখাচ্ছেন তিনি।

মুক্তবাণী ডটকমকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে চমক তারা জানান, মঞ্চ থেকে তাঁর অভিনয়ের যাত্রা শুরু হয়। ২০০৯ সালে তিনি ঢাকা ড্রামা নাট্যদলে যোগ দেন।  ২০১০ সালে দল পরির্বতন করে যোগ দেন পদাতিক নাট্য সংসদে। এখনও যুক্ত আছেন এই দলটির সাথে। ইতোমধ্যেই অভিনয় করেছেন রক্ত চোষা, জনমাঙ্ক, কাল রাত্রি এবং মাউস ট্রাপ নাটকে।

২০১১ সালে আখতারুজ্জামান তুহিন পরিচালিত আরটিভির ধারাবাহিক নাটক ‘মহল্লার ভাই’ দিয়ে টিভি নাটকে কাজ শুরু করেন তিনি। এরপরে কায়সার আহমেদের ‘অহংকার’ ও ‘রঙ্গিলা’, ইদ্রিস হায়দারের ‘স্বপ্নের রংধনু’, এস এম হোসেন বাবলার ‘গুল বাহাদুর লজ’, মুজিবুর রহমান দিলুর ‘অর্জন একাত্তুর’, নোমান হাসান খানের নাটক ‘গেদু কঞ্জুস’, সর্দার রোকনের ‘বধু বরণ’সহ বেশ কিছু ধারাবাহিক ও একক নাটকে অভিনয় করেছেন।

চলচ্চিত্র জগতে পর্দাপণ নিয়ে এই চিত্রনায়িকা বলেন, ‘নায়িকা চরিত্রে আমার প্রথম চুক্তিবদ্ধ সিনেমা মাসুদ আজাদের ‘বস্তির সম্রাট’। তবে সিনেমাটি এখনও মুক্তি পায় নি। আমার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে এ আর মুকুল নেত্রবাদী পরিচালিত ছবি ‘মা বাবা সন্তান’ (২০১৫)। ’

তাঁর সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে  রকিবুল আলম রকিবের ‘মাস্তান ও পুলিশ’। সিনেমাটি গত মাসেই মুক্তি পেয়েছে। এছাড়া এম আর খান মুকুলের ‘প্রিয়ার জন্য মরতে পারি’, আলী আজাদের ‘দেশ আমার’সহ বেশ কিছু সিনেমায় তিনি নায়িকা চরিত্র অভিনয়ে পাশাপাশি আইটেম গানেও কাজ করছেন আরো কিছু সিনেমায়।

সংবাদটি পঠিতঃ ৮৪২ বার


সর্বশেষ খবর