আদালত থেকে ‘মূর্তি’ না সরালে আবার শাপলা চত্বর হবে: হেফাজত মহাসচিব
বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১১:১৯:০৯

প্রকাশিত : বুধবার, ২২ ফেব্রুয়ারী ২০১৭ ১১:৫৩:৩৫ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

আদালত থেকে ‘মূর্তি’ না সরালে আবার শাপলা চত্বর হবে: হেফাজত মহাসচিব

দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের সামনে স্থাপিত ভাস্কর্যকে ‘গ্রিক দেবির মূর্তি’ আখ্যায়িত করে তা না সরালে তৌহিদী জনতা আবারও ঢাকার মতিঝিলের শাপলা চত্বরে অবস্থান নেবে- এমনটাই ঘোষণা দিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী। 

বুধবার (২২ ফেব্রুয়ারি) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে নবীনগর দাওয়াতুল হক পরিষদের উদ্যোগে আয়োজিত সিরাতুন্নবী (সা.) মহাসম্মেলনে তিনি এ ঘোষণা দেন। 

আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, ‘আমি আশা করব, অবিলম্বে মাননীয় সরকার, ৯০ ভাগ মুসলমানের দেশে এই গ্রিক দেবীর মূর্তি সুপ্রিম কোর্টের সম্মুখ থেকে সরাতে হবে, হবে হবে ইনশাল্লাহ। আর যদি এই গ্রিক দেবীর মূর্তি সুপ্রিম কোর্টের সম্মুখ থেকে সরানো না হয়, ১৬ কোটি তৌহিদী জনতাকে নিয়ে আরেকবার শাপলা চত্বরের সূচনা হবে ইনশাল্লাহ।’ 

বাবুনগরী বলেন, ‘কোনো গ্রিক দেবী ন্যায়ের প্রতীক হতে পারে না। ন্যায়ের প্রতীক হচ্ছে পবিত্র আল কোরআন। আশা করি সরকার জনগণের ভাষা বুঝতে পেরেছে।’ 

অনুষ্ঠানে মাওলানা শরীফ উদ্দিন আফতাবীর সভাপতিত্বে আরো বক্তব্য দেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা শায়খ সাজিদুর রহমানসহ শীর্ষ আলেমরা।

সম্মেলনে জেলার বিভিন্ন এলাকা থেকে প্রায় অর্ধ লাখ লোকের সমাগম ঘটে।

সংবাদটি পঠিতঃ ১৭৪ বার