বুধবার ২৩ মে ২০১৮, ০৩:১১:৩০

প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর ২০১৬ ০৯:১৪:৪৩ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


BograDoi.com || অনলাইনে বগুড়ার প্রসিদ্ধ দই...!

ঢাকায় থেকে বগুড়ার দইয়ের মজাদার স্বাদ পাওয়াইতে বগুড়া দই ডটকম নিরলস কাজ করে যাচ্ছে। বর্তমানে বগুড়া দই ডটকম এফ-কমার্স (https://www.facebook.com/bogradoi) এর মাধ্যমে অনলাইনে অর্ডার সংগ্রহ করে দই সহ আরো কিছু মজাদার মিষ্টি জাতীয় খাবার আপনাদের দোর গোরায় পৌছে দিচ্ছে কোন রকম হোম ডেলিভারী ফি ছাড়ায় । 

এদিকে বগুড়া দই ডটকমের কর্ণধর ইমরান হোসাইন বাবু মুক্তবাণীকে বলেছেন “আমরা যারা ঢাকায় থাকি তারা অনেকেই বিশ্বাসই করি না যে বগুড়ার দইয়ের স্বাদ আমরা ঢাকায় বসেই পেতে পারি...!! আবার অনেকেই আছেন কনফিউশানে এটা কি আসলেই বগুড়ার দই...?? তাই অনেক ভেবে-চিন্তে, মার্কেট রিসার্স করে ঢাকার মানুষের রুচির প্রতি নজর রেখে আমাদের নিজস্ব মানদন্ডে রুচি ও স্বাস্থ্য সম্মত দই আমাদের ফেসবুক পেজ, ওয়েবসাইট, ফোন কল, ইমেইলের মাধ্যমে অর্ডার সংগ্রহ করে আপনাদের কাছে পৌছে দিয়ে থাকি...!

তিনি আরো বলেন, আমরা আমাদের প্রোডাক্টর নিয়ে অনেক সচেতন, আমরা কখনওই চাইবনা আমাদের কনজ্যুমার বগুড়ার দইয়ের আসল স্বাদ থেকে প্রতারিত হোক। আমরা আন্তরিক এখন আপনার অপেক্ষার পালা”। আর আমাদের ই-কমার্স ওয়েব সাইটটি আসছে ডিসেম্বর সকলের জন্য উন্মুক্ত করা হবে।

মুলত বাংলাদেশের ই-কমার্স কে আরো অনেকধাপ এগিয়ে নিয়ে যাবে আমাদের দেশের তরুণ উদ্যোক্তা যারা নিরলস কাজ করে যাচ্ছেন দিন রাত। আমাদের দেশের ই-কমার্স নিয়ে সমস্যা যেমন আছে তেমনি সম্ভাবনার দারও উন্মুক্ত। এখন আমদের দরকার সকলের অংশ গ্রহন। এগিয়ে যাক বাংলাদেশের ইকমার্স।

 

সংবাদটি পঠিতঃ ৭৩৬ বার


ট্যাগ নিউজ

সর্বশেষ খবর