মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ০৩:০৭:৫৮

প্রকাশিত : বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০১৭ ১১:৪৯:১১ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

মুক্তিযুদ্ধে জিয়া পাকিস্তানের এজেন্ট ছিলো: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি:

মুক্তিযুদ্ধে জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট হিসেবে অংশ নিয়েছিল উল্লেখ করে বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম বলেন, জিয়াউর রহমান পাকিস্তানের এজেন্ট হিসেবে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিল। আর একে একে মুক্তিযোদ্ধা সেনা অফিসারদের ফাঁসিতে ঝুলিয়ে হত্যা করেছে। তার সময়ে ও খালেদার সময়ে মুক্তিযোদ্ধারা অবহেলিত ছিল। আর বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছে। তাদের ভাতা বৃদ্ধি করছে। মুক্তিযোদ্ধারা এখন মাথা উঁচু করে আছে।

বৃহস্পতিবার বিকেলে মুক্তিযোদ্ধা হত্যা দিবস উপলক্ষ্যে ইসলামপুর পাবলিক হল মাঠে সেক্টর কমান্ডার মেজর জেনারেল খালেদ মোশারফ (বীর উত্তম) এর স্মরণ সভায় তিনি এসব কথা বলেন।

স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম বলেন, ১৯৭৫ এর  ১৫ আগস্ট, ৩ নভেম্বর ও ৭ নভেম্বর মুক্তিযোদ্ধা হত্যা একই সূত্রে গাথা। এই হত্যাকাণ্ডের মাধ্যমে জিয়াউর রহমান ক্ষমতায় এসে স্বাধীনতাবিরোধীদের পূনর্বাসিত করেছে, মন্ত্রী বানিয়েছে।

সভায় সভাপতিত্ব করেন সংসদ সদস্য মাহজাবিন খালেদ বেবি। এসময় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন স্থানীয় এমপি ফরিদুল হক খান দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ চৌধুরীসহ স্থানীয় আ.লীগ নেতা ও মুক্তিযোদ্ধাগণ।

সংবাদটি পঠিতঃ ২৫৪৪ বার