আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী, সংবর্ধনা দেবে আ.লীগ
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ০৩:২১:৪৩

প্রকাশিত : সোমবার, ১০ এপ্রিল ২০১৭ ০৭:১১:৫৮ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী, সংবর্ধনা দেবে আ.লীগ

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর শেষে আজ সোমবার সন্ধ্যায় দেশে ফিরছেন। সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর দলের কেন্দ্রীয় নেতারা ফুলেল শুভেচ্ছায় তাকে সংবর্ধিত করবেন। এরপর বিমানবন্দর থেকে গণভবন পৌঁছানো পর্যন্ত রাস্তার দুপাশে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ ও ১৪ দলের সর্বস্তরের নেতাকর্মীরা। ঢাকা মহানগর ১৪ দল এই গণসংবর্ধনার আয়োজন করেছে। উত্তর ও দক্ষিণ দুই মহানগরের নেতারা তাদের কর্মীদের একটি রোডম্যাপ দিয়েছেন। কে কোনখান থেকে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেবে।

সংবর্ধনা দেওয়ার সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ, সংশ্লিষ্ট থানা, ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা ঢাকার ৭ স্থানে থাকবেন। সংবর্ধনায় উপস্থিত থাকবেন দেশের প্রধান বিরোধী দল জাতীয় পার্টিও।

প্রধানমন্ত্রীর কার্যালয় সংলগ্ন র‌্যাংগস ভবনের সামনে কেন্দ্রীয় ১৪ দল, ঢাকা মহানগর ১৪ দল, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, চিকিৎসক ও আইনজীবীরা থাকবেন। সড়ক পরিবহন অফিস হতে র‌্যাংগস ভবন পর্যন্ত ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন থাকবে।

র‌্যাংগস ভবন থেকে নভোথিয়েটার পর্যন্ত থাকবেন সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদের নেতৃত্বে সূত্রাপুর, কোতোয়ালী, বংশাল, গেন্ডারিয়া, ওয়ারী থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন  আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী, ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা। নভোথিয়েটার থেকে সামরিক জাদুঘর পর্যন্ত সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা ও সৈয়দ আবু হোসেন বাবলার নেতৃত্বে ডেমরা, যাত্রাবাড়ী, শ্যামপুর, কদমতলী থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন  আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা থাকবেন।

সামরিক জাদুঘর থেকে সংসদ ভবন মোড় পর্যন্ত বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন থাকবেন। একই স্থানে সংসদ সদস্য সাবের হোসেন চৌধুরীর নেতৃত্বে রমনা, শাহ্বাগ, মতিঝিল, শাজাহানপুর, পল্টন, খিলগাঁও, সবুজবাগ, মুগদা থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন  আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা থাকবেন।

সংসদ ভবন মোড় থেকে গণভবনের দিকে থাকবেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। একই স্থানে সংসদ সদস্য হাজী মো. সেলিমের নেতৃত্বে লালবাগ, চকবাজার, কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন  আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা থাকবেন। 

গণভবনের মুখে সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপসের নেতৃত্বে ধানমন্ডি, নিউ মার্কেট, কলাবাগান ও হাজারীবাগ থানা আওয়ামী লীগ, সংশ্লিষ্ট ওয়ার্ড ও ইউনিয়ন  আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা থাকবেন।

সংবাদটি পঠিতঃ ১০৯ বার