হামলাকারীরা আ. লীগের, এটা স্পষ্ট: ফখরুল
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ০৩:২৫:২৮

প্রকাশিত : রবিবার, ২৯ অক্টোবর ২০১৭ ১১:৪৭:৪৩ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

হামলাকারীরা আ. লীগের, এটা স্পষ্ট: ফখরুল

চট্টগ্রাম ব্যুরো:

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহরে হামলাকারীরা যে ক্ষমতাসীন দলের ‘চিহ্নিত সন্ত্রাসী’, সে বিষয়ে কোনো সন্দেহ নেই বলে মন্তব্য করেছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

খালেদা জিয়ার গাড়িবহর রোববার চট্টগ্রাম থেকে কক্সবাজারের পথে রওনা হওয়ার আগে সকালে দুটি হোটেলে আহত সংবাদকর্মীদের দেখতে গিয়ে এ মন্তব্য করেন বিএনপি মহাসচিব ফখরুল। 

তিনি বলেন, আমরা এখন পর্যন্ত পত্রিকায় দেখলাম, ছবিতে দেখলাম, এরা চিহ্নিত। খুব স্পষ্ট করে বোঝা যাচ্ছে, এরা সরকারি দল আওয়ামী লীগ, ছাত্রলীগ অথবা যুব লীগের ক্যাডার। ছাত্রলীগ-যুব লীগের ক্যাডাররা যে এটা করেছে, এটা পত্র-পত্রিকায় এসেছে গেছে। তাদের আইডেনটিটি এসে গেছে। ওই হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করার দাবি জানান ফখরুল। 

ঢাকা থেকে কক্সবাজারে যাওয়ার পথে শনিবার দুপুরে ফেনীতে যাত্রাবিরতি করার সূচি ছিল খালেদা জিয়ার। ফেনীতে ঢোকার আগে চৌদ্দগ্রামের সীমানায় মোহাম্মদ আলী বাজারে হামলার মুখে পড়ে তার গাড়িবহর। খালেদা জিয়ার গাড়ি পেরিয়ে যাওয়ার পর একদল যুবক লাঠিসোঁটা নিয়ে হামলা চালালে গণমাধ্যমকর্মীদের বাহনসহ বহরের অন্তত ৩০টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। সাংবাদিক পরিচয় দেওয়ার পরও কয়েকজন গণমাধ্যমকর্মী মারধরের শিকার হন। 

ওই হামলায় আওয়ামী লীগ কর্মীদের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে ক্ষমতাসীন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ‘পরিকল্পিতভাবে ওই ঘটনা ঘটিয়ে’ এখন সরকারের ওপর দোষ চাপাচ্ছে।

সংবাদটি পঠিতঃ ৭২ বার