খালেদার গাড়ি বহরে হামলার জন্য শ্রমিক দল দায়ী: কাদের
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ১২:৩২:৫৫

প্রকাশিত : শনিবার, ০৪ নভেম্বর ২০১৭ ০৯:৩৩:৪২ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

খালেদার গাড়ি বহরে হামলার জন্য শ্রমিক দল দায়ী: কাদের

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার জন্য বিএনপির সহযোগী সংগঠন শ্রমিক দলকে দায়ী করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, খালেদা জিয়া ফেরার সময় শ্রমিক দল আর তাদের দলের নেতা-কর্মীরা লাঠিসোঁটা নিয়ে দাঁড়িয়েছিল। আমাদের কোনো লোক ওখানে ছিল না। তাহলে বুঝে নেন, কারা আগুন দিয়েছে। 

শনিবার চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত স্মরণ সভায় ওবায়দুল কাদের এসব কথা বলেন। 

বিএনপি একাদশ সংসদ নির্বাচনে আসবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আগামী নির্বাচনে আসবে, সেটা আমরা জানি। যে কোনো পরিস্থিতিতে বিএনপি নির্বাচনে আসবে। নির্বাচনে না এলে তাদের পরিণতি মুসলিম লীগের মতো সঙ্কুচিত হবে।

তিনি আরও বলেন, বিএনপি একটা এলোমেলো পার্টি। তাদের বুদ্ধিজজীবী জাফরুল্লাহ চৌধুরীরাই বলেন, বিএনপি মাজাভাঙা, বিশৃঙ্খল দল। এই দলের একেক নেতা একেক সময় একেক রকম বক্তব্য দেয়।  

আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আনোয়ারা উপজেলা ও কর্ণফুলি উপজেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এই স্মরণসভায় বক্তব্য রাখেন প্রয়াত আখতারুজ্জামান বাবুর ছেলে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান প্রমূখ।

সংবাদটি পঠিতঃ ৮৯৫ বার