খালেদা জিয়া ত্রাণ দিতে এসে মানুষকে ভুগিয়েছেন
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ১২:২২:২১

প্রকাশিত : সোমবার, ০৬ নভেম্বর ২০১৭ ০২:১০:২১ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

খালেদা জিয়া ত্রাণ দিতে এসে মানুষকে ভুগিয়েছেন

নিজস্ব প্রতিবেদক:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোহিঙ্গা ক্যাম্পে গিয়ে ত্রাণ বিতরণের কঠোর সমালোচনা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, তারা এখানে এসে দু’দিন ফটোসেশন করে চলে গেছেন। খালেদা জিয়া এসে সাত দিন মানুষকে ভুগিয়েছেন।

রোববার কক্সবাজারের হোটেল কক্স টু ডেতে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

রোহিঙ্গা সঙ্কট মোকাবেলায় সরকারের উদ্যোগের প্রশংসা না করায় বিএনপির রাজনৈতিক সৌজন্যবোধ প্রকট হয়ে উঠেছে বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সারা বিশ্বের মানুষ যেখানে শেখ হাসিনার প্রশংসা করছে, সেখানে শুধুমাত্র বাংলাদেশের একটি রাজনৈতিক দল ও দলের প্রধান একটা ধন্যবাদও দিলো না।

সেতুমন্ত্রী বলেন, রোহিঙ্গাদের ফিরিয়ে নেওয়ার জন্য জাতিসংঘ কাজ করছে। রোহিঙ্গারা যাতে দ্রুততম সময়ের মধ্যে মর্যাদা ও আত্মসম্মানের সঙ্গে তাদের দেশে ফিরে যেতে পারে, জাতিসংঘ সেই ব্যবস্থা করবে বলে প্রত্যাশা করছে সরকার। জাতিসংঘ রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে কঠিন বাস্তবতার মুখে কঠিন সিদ্ধান্ত নেবে এটা আমাদের অভিপ্রেত।

বিভিন্ন ব্যক্তি ও সংস্থার পক্ষ থেকে রোহিঙ্গাদের জন্য দেওয়া ত্রাণ গ্রহণ উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে আল্লামা ফজলুল হক ফাউন্ডেশনের চেয়ারম্যান আবু রেজা চৌধুরী নদভীর দেওয়া সাড়ে পাঁচ হাজার সোলার লাইট, সাতকানিয়া সমিতির ৫০ ইউনিটের সোলার প্যানেল এবং চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের দেওয়া তিন লাখ টাকার চেক গ্রহণ করেন ওবায়দুল কাদের। 

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতাদের মধ্যে মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, বিপ্লব বড়ুয়া প্রমুখ।

সংবাদটি পঠিতঃ ২৪৭ বার