আওয়ামী লীগ বিরোধী সব শক্তি ধানের শীষেই ভোট দেবে
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ১২:৩২:০৭

প্রকাশিত : সোমবার, ০৬ নভেম্বর ২০১৭ ০৮:৩৮:২৫ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

আওয়ামী লীগ বিরোধী সব শক্তি ধানের শীষেই ভোট দেবে

কক্সবাজার প্রতিনিধি:

জনসমর্থনে বিএনপিকে দুর্বল ভাবা ঠিক হবে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, তাদেরকে শক্তিশালী প্রতিপক্ষই ভাবতে হবে। জিতে গেছি ভেবে আমরা ১৯৯১ সালে গো-হারা হেরেছিলাম। মনে রাখতে হবে, আওয়ামী লীগের বিরোধী সব শক্তি ধানের শীষেই ভোট দেবে।

সোমবার কক্সবাজার জেলা আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, চট্রগ্রাম থেকে কক্সবাজারে আসার পথে পথে বঙ্গপোসাগরের ঢেউ দেখলাম। জোয়ার জেগেছে নৌকার। 

এরপর তিনি নিজেই স্লোগান তোলেন: নৌকা জলে ভাসাইয়া, ভোট দেবেন টাসিয়া। 

এ সময় বিএনপির চেয়াপার্সন বেগম খালেদা জিয়াকে নিয়ে নেতিবাচক স্লোগান দেয়া শুরু করলে সঙ্গে সঙ্গে কাদের তাদের থামিয়ে দেন এবং এ ধরনের স্লোগান দিতে বারণ করেন। এসময় তিনি বলেন, বিএনপিকে আমরা ভদ্র ভাষায় জবাব দেবো। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বর্তমান সরকারের উন্নয়নকাজে মানুষ খুবই খুশি। বিএনপির গণআন্দোলন ও অভ্যুত্থানের স্বপ্ন শেখ হাসিনা জাদুঘরে পাঠিয়ে দিয়েছেন। গণঅভ্যুত্থান ও গণআন্দোলন বিএনপির দিবাস্বপ্ন, যা কখনো হবে না।

খারাপ লোক দিয়ে দলকে ভারি না করার পরামর্শ দিয়ে তিনি আরও বলেন, চিহ্নিত কোনো চাঁদাবাজ, সন্ত্রাসী, ভূমি দখলকারীকে, স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক অপশক্তিকে সদস্য করবেন না। খারাপ লোক নিয়ে দলকে ভারি করবেন না। দলের জন্য বোঝা বাড়াবেন না। ভালো কাজ করলেই ভালো লোকরা আওয়ামী লীগে আসবে।

অ্যাডভোকেট সিরাজুম মোস্তফা সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকআ ফ ম বাহাউদ্দিন নাছিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান প্রমুখ।

সংবাদটি পঠিতঃ ১০১৫ বার