অপরাধে জড়িত ছাত্রলীগ নেতাকর্মীদের শাস্তি দিতে হবে
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ১২:৩২:২৫

প্রকাশিত : বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০১৭ ০৬:৩৮:০৯ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

অপরাধে জড়িত ছাত্রলীগ নেতাকর্মীদের শাস্তি দিতে হবে

নিজস্ব প্রতিবেদক:

অপরাধে জড়িত ছাত্রলীগ নেতাকর্মীদের শাস্তি দিতে হবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, কোথাও কোনো ঝামেলা সৃষ্টি হলে কমিটি বিলুপ্তি কোনো সমাধান নয়। অপরাধীদের শাস্তি দিতে হবে। ছাত্রলীগ নেতাদের আধিপত্য বিস্তারের পাহারাদার হলে চলবে না। মানুষের কল্যাণে কাজ করতে হবে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীকারাগারের রোজনামচা বই দু’টি বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় তথা চট্টগ্রামে যা হচ্ছে তা কোনো তথ্য সন্ত্রাস নয়। তথ্য সন্ত্রাস ঘাড়ে চাপিয়ে নিজেরা আত্মতৃপিতে ভোগার সুযোগ নেই। বরং সেটি হবে আত্মবিনাশী সিদ্ধান্ত। 

তিনি বলেন, সত্যকে স্বীকার করতে হবে এবং সমস্যা সমাধানের যথাযথ পদক্ষেপ নিতে হবে। অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ ও কঠিন শাস্তি দিতে হবে।

অনুষ্ঠানে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্ব করেন। এসময় অন্যান্যদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি পঠিতঃ ৪৯৮ বার