বুধবার ১৫ আগস্ট ২০১৮, ০৯:৫৮:৪০

প্রকাশিত : রবিবার, ০১ এপ্রিল ২০১৮ ০৭:১২:২২ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


আন্দোলনের মাধ্যমে সরকারের নীলনকশা প্রতিহত করব: মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক : 

বেগম খালেদা জিয়া ও বিএনপিকে বাইরে রেখে সরকারের করা নির্বাচনী নীলনকশা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে প্রতিহত করব বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

রোববার দুপুরে দলের নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রচারপত্র বিতরণ শেষে তিনি এই মন্তব্য করেন।

মির্জা ফখরুল বলেন, ‘আমরা আজ লিফলেট বিতরণ করেছি, যাতে জনগণ জানতে পারে, সরকার খালেদা জিয়াকে কীভাবে আটকে রেখেছে। আমরা আমাদের দলের পক্ষ থেকে জনগণের প্রতি বেশ কিছু আহ্বান জানিয়েছি।’ তিনি বলেন, লিফলেট বিতরণ আমাদের আন্দোলনের অংশ। এরকম শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে সব নীলনকশা প্রতিহত করব।’

ফখরুল বলেন, ‘সরকার চায় বিএনপি ও খালেদা জিয়াকে ছাড়া নির্বাচন করতে। যাতে তারা আবারও ৫ জানুয়ারির মতো ভোট করে ক্ষমতা ধরে রাখতে পারে। সে জন্য বিএনপির চেয়ারপারসনকে মিথ্যা মামলায় আটকে রেখেছে।

দুপুর সাড়ে ১২টার পর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে প্রচারপত্র বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন বিএনপির মহাসচিব। একই দাবিতে রাজধানীর বিভিন্ন জায়গায় প্রচারপত্র বিতরণ করেন দলটির স্থায়ী কমিটির সদস্যসহ জ্যেষ্ঠ নেতারা।

গত মঙ্গলবার নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ কর্মসূচি ঘোষণা করেন।

সংবাদটি পঠিতঃ ৩০২ বার


সর্বশেষ খবর