বৃহস্পতিবার ২১ জুন ২০১৮, ০২:৩১:২৫

প্রকাশিত : শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ ০৫:৩৫:২৩ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


ক্ষমতা ধরে রাখতে সরকার দেশ পর্যন্ত বিক্রি করে দিতে পারে : মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক : 

নিজেদের ক্ষমতা ধরে রাখতে সরকার দেশ পর্যন্ত বিক্রি করে দিতে পারে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বর্তমান সরকার ক্ষমতায় টিকে থাকতে চায়। সে জন্য তারা যে কোনো কিছু করতে প্রস্তুত। নিজেদের ক্ষমতা ধরে রাখতে দরকার হলে দেশ পর্যন্ত বিক্রি করে দিতে পারে তারা।

শুক্রবার রাজধানীর রিপোর্টার্স ইউনিটিতে জাগপার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনাসভায় তিনি এসব কথা বলেন মন্তব্য করেন।

সরকার নিজেই দুর্নীতি করতে করতে সীমা ছাড়িয়ে গেছে বলে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, সরকারের হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে দুর্নীতির মামলা থাকার পরও তাদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়া হচ্ছে না। দুদক এক্ষেত্রে কোনো ভূমিকাই পালন করছে না। অথচ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মিথ্যা সাজানো মামলায় পাঁচ বছরের সাজা দিয়ে তাকে কারাগারে আটকে রেখেছে।

তিনি বলেন, সরকারের কম করে হলেও এক ডজন মন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। এমনকি তিন মন্ত্রী আছেন, যারা দুর্নীতির অভিযোগে সাজাপ্রাপ্ত হয়েও মন্ত্রী পদে বহাল আছেন।

বিএনপি মহাসচিব বলে বলেন, আমাদের একটিই দাবি- আগে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে, পরে অন্য বিষয় নিয়ে আলোচনা করা হবে।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি অধ্যাপিকা রেহেনা প্রধানের সভাপতিত্বে আলোচনাসভায় উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক, এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমদ, জাগপার সাধারণ সম্পাদক খন্দকার লৎফুর রহমান প্রমুখ।

সংবাদটি পঠিতঃ ৭১৮ বার


সর্বশেষ খবর