বুধবার ২৫ এপ্রিল ২০১৮, ১২:৪৭:০০

প্রকাশিত : শুক্রবার, ০৩ এপ্রিল ২০১৫ ০৭:০৩:৩৯ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon


মিরপুরে বিএনপির কাউন্সিলর প্রার্থীদের বাসায় পুলিশের ভাংচুর

স্টাফ রিপোর্টার, দেশের বার্তা.কম

ঢাকা: রাজধানীর দারুস সালাম থানা এলাকার ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি দলীয় কাউন্সিলর প্রার্থী ও নেতাদের বাসায় বৃহস্পতিবার ব্যাপক অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় নেতাদের না পেয়ে বাসায় অবস্থানরত মহিলা ও অন্যান্য সদস্যদের নাজেহাল এবং ভয়ভীতি দেখানো হয়।

এছাড়া অভিযানকালে বাসার টেলিভিশন, ফ্রিজসহ বিভিন্ন মূল্যবান আসবাবপত্র ভাংচুর করার অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। তবে এটি পুলিশের নিয়মিত অভিযান ছিলো বলে জানিয়েছেন দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। অভিযানকালে বাসার আসবাবপত্র ভাংচুরের অভিযোগ অস্বীকার করেন তিনি।

প্রত্যক্ষদর্শী ও বিএনপি নেতাদের অভিযোগে জানা যায়, বৃহস্পতিবার বিকেল চারটার দিকে মিরপুরের দারুস সালাম থানা এলাকায় বিপুল সংখ্যক পুলিশ সদস্য বিএনপি নেতা ও কাউন্সিলর প্রার্থীদের বাসায় বাসায় সাড়াশি অভিযান চালায়। এ সময় মিরপুর থানা বিএনপির সভাপতি সৈয়দ বদরুল আলম বাবুল, ৯নং ওয়ার্ডের প্রার্থী ও ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী আব্দুর রহমান, ১০নং ওয়ার্ড প্রার্থী ও বিএনপির সভাপতি সৈয়দ ওয়াহেদুল আলম লাবু, সাবেক কমিশনার মোঃ মাসুদ খান, ১১নং ওয়ার্ড প্রার্থী ও মিরপুর থানা বিএনপির সহ সভাপতি কাউসার আহমেদ, ১২নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও প্রার্থী ফজলুল হক ফজলু, ১৩নং ওয়ার্ড প্রার্থী ও বিএনপির সভাপতি আবুল হোসেন আব্দুল, ৭নং ওয়ার্ডের সাবেক কমিশনার মুন্সি বজলুল বাসেদ আনজু, একেএম আহমদ হোসেন, দেলোয়ার হোসেন দুলু, ৮নং ওয়ার্ডের কমিশনার প্রার্থী ফেরদাউস আহমেদ মিষ্টি, ডাঃ আনিছুর রহমান মিল্টন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী নাজমা কবিরের বাসায় অভিযান চালায় পুলিশ।

এ সময় নাজমা কবিরকে না পেয়ে তার স্বামী হুমায়ূন কবিরকে মারতে মারতে দারুস সালাম থানায় নিয়ে যায়। নাজমা কবিরের মেয়ে নাজমুন নাহার এ্যানি গুমাধ্যমকে জানান, শতাধিক পুলিশ বাসায় অভিযানে আসে। তারা আমার বাবাকে ধরে নিয়ে যায়। অভিযান চালানো অন্যান্য প্রার্থীদের পরিবারের সদস্যরা নাম না প্রকাশ শর্তে জানিয়েছেন, অভিযানকালে বিপুল সংখ্যক সদস্য যায় এবং তারা ব্যাপক ভাংচুর ও ভয়ভীতি দেখায়। এ কারণে প্রার্থীদের পরিবারের মাঝে এখন আতংক বিরাজ করছে।

মিরপুর থানা বিএনপির নেতা এবিএমএ রাজ্জাক জানিয়েছেন, পুলিশ প্রতিদিনই বিএনপি নেতাদের বাড়িতে অভিযান চালাচ্ছে। তাদের না পেয়ে পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দেয়া হচ্ছে।

এ ব্যপারে দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল বলেন, থানা এলাকায় নিয়মিত অভিযান চালানো হয়। এ সময় হুমায়ূন কবির নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে বলে তিনি জানান।


দেশের বার্তা/মাআসা

 

সংবাদটি পঠিতঃ ৬৫ বার


ট্যাগ নিউজ

সর্বশেষ খবর