সোমবার ১৭ ডিসেম্বর ২০১৮, ০৪:১৫:২৪

প্রকাশিত : সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০১৭ ০১:৩৭:১৫ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon


সাংবাদিক শিমুল হত্যা মামলার প্রধান আসামী মেয়র মীরু গ্রেপ্তার

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার প্রধান আসামি শাহজাদপুর পৌরসভার মেয়র হালিমুল হক মীরুকে গ্রেপ্তার করা হয়েছে।  রবিবার (৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর শ্যামলী থেকে তাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ-ডিবি।

ইন্সপেক্টর দীপক দাসের নেতৃত্বে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ-ডিবির রমনা জোনাল টিম ও সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ-ডিবির সমন্বয়ে একটি যৌথ দল মিরুকে গ্রেফতার করে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ দক্ষিণের উপ-কমিশনার মাশরুকুর রহমান খালেদ জানান, সাংবাদিক শিমুল গুলিবিদ্ধ হওয়ার পর থেকেই মেয়কে গ্রেপ্তারের চেষ্টা চলছিল।

তিনি বলেন, মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে মেয়রের অবস্থান শনাক্ত করে তাকে রাজধানীর শ্যামলী মোড় থেকে গ্রেপ্তার করা হয়। এসময় মোটরসাইকেলে চড়ে পালানোর চেষ্টা করছিলেন তিনি। গ্রেফতারের পর মেয়র হালিমুল হক মিরুকে সিরাজগঞ্জ পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নিহত শিমুলের স্ত্রী কামরুন্নাহার বাদী হয়ে মেয়রসহ ১৮ জনকে আসামি করে শাহজাদপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার করা হলো।

উল্লেখ্য, বৃহস্পতিবার সংবাদ সংগ্রহ করতে গিয়ে শাহজাদপুর পৌর মেয়র মিরুর শটগানের গুলিতে আহত দৈনিক সমকালের শাহজাদপুর প্রতিনিধি শিমুল শুক্রবার মারা যান।

সংবাদটি পঠিতঃ ৩০৩ বার


সর্বশেষ খবর