বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন
শনিবার ২৫ নভেম্বর ২০১৭, ১২:২৩:২৪

প্রকাশিত : বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০১৭ ১০:৩৫:৩২ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নতুন কমিটি গঠন

গোপালগঞ্জ প্রতিনিধি : 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে (বশেমুরবিপ্রবিসাস) সাংগঠনিকভাবে শক্তিশালী করার উদ্দেশ্যে গঠনতন্ত্র মোতাবেক ২০১৭-১৮ বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ মার্চ) উপাচার্যের অফিস কক্ষে বশেমুরবিপ্রবিসাস এর নতুন কমিটি অনুমোদিত হয়। 

কমিটিতে নতুন সভাপতি মো. নাসিমুল ইসলাম (ক্যাম্পাস টাইমস), সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম (স্টার টিভি), সহ-সভাপতি বি এম মারিয়া আলম (এডুকেশন ২৪), ফয়সাল হাবিব সানি (বিডি টুডে ২৪), যুগ্ম সাধারণ সম্পাদক শায়লা শারমিন, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সালমান রহমান, অর্থ সম্পাদক সিকদার মাহবুব, প্রচার সম্পাদক মোঃ নজরুল ইসলামসহ মোঃ হাদীউজ্জামান, মাহফুজুর রহমান রিপন, মিজানুর রহমান, অনুপ কুমার সাহা, তিথি রায় নির্ঝর, হাসান আহমেদ ও আবু জাহিদকে সাধারণ সদস্য করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনকে প্রধান পৃষ্ঠপোষক রেখে নতুন এই কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন যমুনা টিভির স্টাফ রিপোর্টার মোজাম্মেল হোসেন মুন্না, গাজী টিভির গোপালগঞ্জ জেলা প্রতিনিধি সৈয়দ মুরাদুল ইসলাম।

এছাড়া উপদেষ্টা মন্ডলীতে রয়েছেন বাংলা ভিশন প্রতিনিধি মনোজ সাহা, চ্যানেল নাইন প্রতিনিধি জয়ন্ত শিরালী জয়, দৈনিক কালের কন্ঠ প্রতিনিধি প্রসূন মন্ডল, দৈনিক জম্মভূমি প্রতিনিধি বুলবুল আলম বুলু, দৈনিক দেশ কালের কাগজ পত্রিকার বার্তা সম্পাদক এস এম সাব্বির, এস এ টিভির প্রতিনিধি বাদল সাহা, বশেমুরবিপ্রবি জনসংযোগ কর্মকর্তা মাহাবুবুল আলম ও স্টার টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোঃ রেজোয়ান হোসেন।

পরে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতির স্থায়ী কার্যালয়ের উদ্বোধন করা হয়।  সেখানে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিন সাংবাদিক সমিতিকে দুইটি নতুন কম্পিউটার উপহার দেন। পরে নবগঠিত কমিটি টুঙ্গিপাড়ায় জাতির পিতার মাজারে পুষ্পস্তবক অর্পণ করে।

সংবাদটি পঠিতঃ ১৮৩ বার