প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে সাংবাদিকদের পদযাত্রা মৎস্যভবনে শেষ
বুধবার ২২ নভেম্বর ২০১৭, ১১:২৯:৪০

প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ মার্চ ২০১৭ ১২:১৩:১২ পূর্বাহ্ন Zoom In Zoom Out No icon

প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে সাংবাদিকদের পদযাত্রা মৎস্যভবনে শেষ

নিজস্ব প্রতিবেদক: 

অবিলম্বে নবম ওয়েজ বোর্ডের ঘোষণা বাস্তবায়নের দাবিতে পূর্বঘোষিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় অভিমুখে পথযাত্রা কর্মসূচি পালন করেছেন সাংবাদিকরা। তবে পদযাত্রাটি প্রধানমন্ত্রীর কার্যালয় পর্যন্ত যায়নি। জনদুর্ভোগের কথা চিন্তা করে রাজধানীর মৎস্যভবন পর্যন্ত গিয়ে যাত্রা শেষ করা হয়।

বুধবার  জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে এ পদযাত্রা শুরু হয়ে রাজধানীর মৎস্য ভবন মোড়ে পৌঁছালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অনুরোধে সেখানেই এক সংক্ষিপ্ত সমাবেশ করেন সাংবাদিকরা।

এর আগে গত ১২ মার্চ জাতীয় প্রেসক্লাবের সামনে সড়ক অবরোধ কর্মসূচি পালনকালে এ কর্মসূচির ঘোষণা দিয়েছিলেন সাংবাদিক নেতারা। ১৮ মার্চের মধ্যে নবম ওয়েজ বোর্ড বাস্তবায়ন করা না হলে ১৯, ২০ ও ২১ মার্চ তিন ঘণ্টা কর্মবিরতির ঘোষণাও দিয়েছিলেন সাংবাদিক নেতারা। এই সময়ের মধ্যে কোনো সমাধান না আসলে ২২ মার্চ প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে স্মারকলিপি নিয়ে মিছিল করার কর্মসূচি ছিল।

সংক্ষিপ্ত সমাবেশে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মনজুরুল আহসান বুলবুল বলেন, সাধারণ জনগণের যেন কোনো সমস্যা না হয়, পাশাপাশি যান চলাচলে কোনো বিঘ্ন সৃষ্টি না হয় সেই কারণে আমরা পদযাত্রা নিয়ে প্রধানমন্ত্রী কার্যালয়ের দিকে যাচ্ছি না। তবে আমিসহ সাংবাদিক নেতাদের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এ বিষয়ে কথা বলব।

সাংবাদিকদের এই পদযাত্রায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সংবাদটি পঠিতঃ ১৬৭ বার