মঙ্গলবার ২১ নভেম্বর ২০১৭, ০২:৫০:১৫

প্রকাশিত : মঙ্গলবার, ০৪ জুলাই ২০১৭ ০২:২৩:৪৭ অপরাহ্ন Zoom In Zoom Out No icon

মালয়েশিয়ায় এনটিভি'র ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়াঃ 'সময়ের সাথে, আগামীর পথে' স্লোগানকে সামনে রেখে কোটি কোটি দর্শকের মন জয় করে ১৫ বছরে পা রাখলো বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল ন্যাশনাল টেলিভিশন (এনটিভি)।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সোমবার সন্ধ্যায় কুয়ালালামপুর বুকিত বিন্তাংয়ের রসনা বিলাস রেস্টুরেন্টে বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাব মালয়েশিয়ার একঝাক সাংবাদিকের মিলন মেলা ঘটে।

এনটিভির মালয়েশিয়া প্রতিনিধি কায়সার হামিদ হান্নানের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিক, প্রকৌশলী, অধ্যাপক ও শুভাকাঙীদের নিয়ে কেক কাটা হয়।

মাহসা ইউনিভার্সিটির অধ্যাপক মোহাম্মদ আবুল বাসার বলেন, এনটিভি একটি জনপ্রিয় বাঙালি স্যাটেলাইট টেলিভিশন। এই চ্যানেলটি সুস্থ বিনোদন আর নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে। এনটিভি তার এই ধারাবাহিকতা ভবিষ্যতে অব্যাহত রাখবে।

বাংলাদেশ কমিউনিটি প্রেসকাব মালয়েশিয়ার সভাপতি এসএম রহমান পারভেজ বলেন, শুধু বিনোদনই নয়, এনটিভি মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় অবিচল থেকে দর্শক-শ্রোতা নন্দিত চ্যানেলে পরিণত হয়েছে। বাংলাদেশের এই জনপ্রিয় চ্যানেলটি আরো এগিয়ে যাবে সামনের দিকে এই আশাবাদ ব্যক্ত করছি।

মালয়েশিয়ার বিশিষ্ট ব্যবসায়ী দাতু জ্যাম বিন আব্দুল কাদের বলেন, এনটিভি শুরু থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে দেশে-বিদেশে অগণিত মানুষের জনপ্রিয়তা অর্জন করেছে। ১৫ তম বর্ষপূর্তিতে এনটিভি’র সকল সাংবাদিক, কলাকুশলীর সমন্বয়ে দৃঢ় প্রত্যয়ে তাদের অগ্রযাত্রা অব্যাহত থাকবে আমি মনে করি।

বর্ষপূর্তি অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ওবায়দুল হক লিমন, বাংলা টিভির মালয়েশিয়া সিঙ্গাপুর প্রতিনিধি এটিএম গোলাম রাব্বানী রাজা, এসএটিভির প্রতিনিধি বশির আহমেদ ফারুক, যমুনা টিভি প্রতিনিধি আহমাদুল কবির, আরটিভি প্রতিনিধি মোস্তফা এমরান রাজু, ডিবিসি নিউজ প্রতিনিধি খন্দকার মোস্তাক আহমেদ রয়েল, একাত্তর টিভির প্রতিনিধি শামছুজ্জামান নাঈম, বাংলাভিশন প্রতিনিধি মোহাম্মদ মাজহারুল ইসলাম, সময় টিভির প্রতিনিধি মোহাম্মদ আব্দুল কাদের, নিউজ টোয়েন্টি ফোর প্রতিনিধি মোহাম্মদ শাহাদাত হোসেন, বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিনিধি রফিক আহমেদ খান, প্রবাসী দিগন্তের নির্বাহী সম্পাদক কাজী আশরাফুল, সংবাদদাতা মোহাম্মদ আলাউদ্দিন, রং টিভি প্রতিনিধি মোসাম্মৎ অরবিনা এমরান, উজাড় টিভির নিউজ প্রেজেন্টার সোহান।

সংবাদটি পঠিতঃ ২৬৯ বার