মঙ্গলবার ১৭ জুলাই ২০১৮, ১১:১৯:৩১

প্রকাশিত : শুক্রবার, ০৩ মার্চ ২০১৭ ০৬:০৪:৪১ অপরাহ্ন Zoom In Zoom Out No icon


রবিবার থেকে গোপালগঞ্জে শুরু হচ্ছে বাণিজ্য মেলা

গোপালগঞ্জ প্রতিনিধি:  

গোপালগঞ্জে আগামী রবিবার (৫ মার্চ) থেকে শুরু হচ্ছে মাসব্যাপী বাণিজ্য মেলা। এ আয়োজনের প্রস্তুতি চলছে পুরোদমে। নির্মাণ ও সাজসজ্জা শেষ করতে সব স্টল ও প্যাভিলিয়নে চলছে কাজের তোড়জোড়।

প্রতিবছরের ন্যায় এবারও গোপালগঞ্জে পণ্য প্রদর্শনীর সবচেয়ে বড় এই আন্তর্জাতিক আসর ৫ মার্চ থেকে শুরু হচ্ছে জেলা শহরের প্রাণ কেন্দ্র শেখ রাসেল শিশু পার্ক ও শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন উত্তর পার্শের মাঠে।

শুক্রবার (৩ মার্চ) সরেজমিনে গিয়ে দেখা যায়, অবকাঠামো তৈরিতে ব্যস্ত সময় পার করছে শ্রমিকরা। চারদিক থেকে শোনা যাচ্ছে নির্মাণ কাজের শব্দ। মাঠ জুড়ে রয়েছে নির্মাণ সামগ্রীর স্তুপ। কয়েক দিনের মধ্যে নির্মাণের কাজ শেষ হবে বলে জানিয়েছেন এই মেলার প্রধান পরিচালক মোঃ জাহাঙ্গির শেখ।

এদিকে, মেলায় যেতে যে সব সড়ক রয়েছে, তার সংস্কারের কাজ চলছে পুরোদমে। মেলার ভেতরে পানির লাইনের কাজ করছেন শ্রমিকরা। তাদের এ কাজের মাধ্যমে তৈরি করা হচ্ছে মেলায় প্রবেশের রাস্তা। চলছে পানি ও বিদ্যুৎসহ বিভিন্ন সেবা সরবরাহের কাজ।

মেলার প্রধান পরিচালক মো: জাহাঙ্গির শেখ বলেন, আগামী ৫ মার্চ রবিবার আনুষ্ঠানিকভাবে উদ্ভোধনের মধ্যে দিয়ে গোপালগঞ্জে মাসব্যাপী বাণিজ্য মেলা শুরু হবে। এর আগে মেলার সকল সাজসজ্জা শেষ করতে নির্মাণ শ্রমিকরা দ্রুততার সঙ্গে কাজ করছে। অন্যান্য বছরের চেয়ে এবার গোপালগঞ্জের বাণিজ্য মেলা অনেক ভাল ও সুষ্ঠভাবে সম্পন্ন হবে এমনটা আশাবাদ ব্যক্ত করেন মো: জাহাঙ্গির শেখ।

সংবাদটি পঠিতঃ ২৮৪ বার


সর্বশেষ খবর