আর্কাইভ | ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ ১২:২০:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ শুরু * বিশ্ব ইজতেমা এবারও দুই পর্বে, তারিখ নির্ধারণ * জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। * গাজায় মানবিক বিপর্যয় চেয়ে চেয়ে দেখছে বিশ্ব * “শেখ হাসিনাতেই আস্থা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক * মানুষের কল্যানে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই - এমপি প্রার্থী নজরুল ইসলাম * শিবগঞ্জ পৌরসভায় গণসংযোগ উত্তর কর্মীদের সঙ্গে নিয়ে নৈশভোজ করছেন এমপি প্রার্থী নজরুল * শিবগঞ্জে গণসংযোগ উত্তর কর্মীদের সঙ্গে নিয়ে নৈশভোজ করছেন এমপি প্রার্থী নজরুল ইসলাম * শিবগঞ্জ পৌরসভায় সরকারের উন্নয়ন তুলে ধরে সৈয়দ নজরুল ইসলামের গণসংযোগ লিফলেট বিতরণ * আমি নিতে আসিনি আপনাদের দিতে এসেছি : এমপি প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম * আধুনিক স্মার্ট শিবগঞ্জ গড়তে চান-এমপি প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম * শিবগঞ্জে সরকারের উন্নয়ন তুলে ধরে সৈয়দ নজরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ * মনোনয়ন পেলে নেত্রীকে শিবগঞ্জ আসনটি উপহার দিতে চাই- নজরুল ইসলাম * শিবগঞ্জ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আ.লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম * আল-আকসা মসজিদ বন্ধ করে দিয়েছে ইসরায়েল * ইসরায়েলকে ‘রক্ষায়’ যুক্তরাষ্ট্র কি মধ্যপ্রাচ্যে সরাসরি যুদ্ধে জড়াবে
ঢাকা, প্রকাশিতঃ
২৬ অক্টোবর ২০২৩
০১:৫৯:০০ পূর্বাহ্ন
                       

মনোনয়ন পেলে নেত্রীকে শিবগঞ্জ আসনটি উপহার দিতে চাই- নজরুল ইসলাম


এম ইমরান খান (নিজস্ব প্রতিবেদক) - বাংলাদেশের স্বাধীনতা আনায়নকারী ঐতিহ্যবাহী দল আওয়ামীলীগের পতাকাতলে আশ্রয় নিয়ে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জনসেবা করে যাচ্ছি। প্রচার করছি সরকারের উন্নয়নের চিত্র এবং আবারো শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে ক্ষমতার আনার গুরুত্ব নিয়ে জনগণকে বুঝিয়ে নৌকার ভোট প্রার্থনা করছি।

দলীয় মনোনয়ন কে পাবে আর কে পাবে না তা নির্ধারণ করবে দলীয় হাইকমান্ড ও প্রধানমন্ত্রী। তবে দেশের উন্নয়নের ধারা বজায় রাখতে ও গণতন্ত্রে রক্ষার্থে গণতান্ত্রিক উপায়ে আওয়ামীলীগ কে সরকার গঠনে সহায়তা করা আমাদের নৈতিক ও মানবিক দায়িত্ব।তাই জনগণের দুয়ারে দুয়ারে ঘুরে সামনে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকায় ভোট ও জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া কামনা করছি।

কথাগুলো বলেন ৪৩, চাঁপাইনবাবগঞ্জ (শিবগঞ্জ) ১ আসনের নৌকা প্রতীকের দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম।

তিনি আরো বলেন শেখ হাসিনা নির্দেশে আমি অসহায় মুমূর্ষ রোগীর্দের বিনা মূল্যে সেবা নিশ্চিতে দুটো এ্যাম্বুলেন্স,করোনায় আক্রান্ত ৬০টি পরিবারকে বিনা টাকায় খাবার ও চিকিৎসার ব্যবস্থা, গত ঈদুল ফিতরে উপজেলার প্রত্যান্তাঞ্চলে ১৫ হাজার অসহায়দের পরিবার প্রতি ২০ কেজি করে চাল ও নগদ ২০০ টাক, ২০২৩সালে উপজেলার ৩২হাজার দরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ,গত রমজান মাসে ২২টি এফতার পার্টির মাধ্যমে ৫০হাজার দু:খী পরিবারের মাঝে খাবার বিতরণ, সরকারের সাফল্য নিয়ে উঠান বৈঠক, দুই লক্ষ মানুষের মাঝে লিফলেট বিতরণ।

বিশাল কর্মীবাহিনী নিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার জনসভাতে যোগদান,জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মদিনে ২৫ হাজার নেতাকর্মী নিয়ে র‌্যালী ও আলোচনা সভা,প্রতিবছর ১৫ আগস্ট জাতির পিতার শাহাদাৎ বার্ষকীতে মাস ব্যাপী শোকসভা ও ৫০ হাজার করে অসহায় ও গরীব পরিবারের মাঝে খাবার বিতরণ, প্রতিটি ঈদুল ফিতরে প্রায় ১৮/২০ হাজার করে পরিবারের মাঝে বস্ত্র বিতরণ, দু:স্থ ও অসহায় রোগীদের চিকিৎসার ব্যবস্থা. শিক্ষার্থীদের মাঝে পোশাক ও শিক্ষা সামগ্রী উপহার,প্রতিবছরই বিভিন্ন মাহফিলের মাধ্যমে ঈদগাহ, মসজিদ, মাদ্রাসা ও কবরস্থানে অর্থ প্রদান, সনাতন হিন্দু সম্প্রদায়েরর ধর্মীয় উৎসব, মন্দিরে সহায়তা প্রদান করেছি।

নৌকায় ভোট প্রার্থনা ও সরকারের উন্নয়নের চিত্র জনগনের মাঝে তুলে ধরতে মোটরসাইকেল শো ডাউন,প্রধান মন্ত্রীর জন্মদিনে বিশাল জনসভা ও উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছয় হাজার শিক্ষককে বিছানার চাদর ও সাল উপহার দেয়ার ব্যবস্থা করেছি। নেত্রী আমাকে নৌকা প্রতীকে মনোনীত করলে আসনটি উপহার দিতে পারবো ইনশাল্লাহ।নির্বাচিত হতে পারলে শিবগঞ্জ উপজেলাকে মডেল উপজেলায় পরিণত করবো।

সোনামসজিদ-রাজশাহী রাস্তার চার লেন,গ্রাম্য অবাকাঠোমার রাস্তাগুলোকে দুই লেন,উপজেলায় দুই উচ্চবিদ্যালয় ও দুটি কলেজকে জাতীয় করণ, সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বিল্ডিং, জেলায় বিশ^বিদ্যালয়,মেডিকেল কলেজ স্থাপন, শিবগঞ্জে শিক্ষা অফিসের নতুন বিল্ডিংয়ের ব্যবস্থা,আমের রাজধানী শিবগঞ্জের কানসাট বাজারের যানজট নিরসন, আমের নায্য মূল্য পেতে সরকারী ভাবে আম ক্রয়কেন্দ্র স্থাপণ,পঙ্গু হাসপাতাল স্থাপণ বিশাল এ উপজেলায় সাধারণ মানুষের নিরাপত্তার নিশ্চিত করতে, সন্ত্রাসী ও মাদকের জনপদ নাম ঘুচাতে আরো দুটি পুলিশ স্টেশন স্থাপন।

নদী ভাঙ্গণ কবলিত এলাকা শিক্ষক ও শিক্ষার্থীদের জন্য পানিপথে যাতায়তের ব্যবস্থা,দূর্গম এলাকায অবস্থিত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের জন্য অতিরিক্ত সুযোগসুবিধার ব্যবস্থা করে শিক্ষকদের স্থায়ীকরণ,শতভাগ চোরাচালান বন্ধের সুবিধার্থে সীমান্তবর্তী রাস্তাগুলোকে শতভাগ পাকাকরণ,দলকে আরো সুসংগঠিত করণ,কৃষি বিভাগর উন্নতির জন্য কৃষকদের আধুনিক প্রযুক্তিতে চাষাবাদ করতে ঘন ঘন প্রশিক্ষণের ব্যবস্থা ও শিবগঞ্জ উপজেলায় মিডিয়ার মাধ্যমে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সুবিধার্থে সাংবাদিকদের প্রশিক্ষণ সহ মিডিয়ার মূল্যায়নের ব্যবস্থা করবো ইনশাল্লাহ।

সংবাদটি পঠিতঃ ৮৬৭ বার


নির্বাহী সম্পাদকঃ এম ইমরান খান

প্রকাশকঃ আল-মামুন

মনাকষা,শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ
ইমেইলঃ news.muktobani@gmail.com
টেকনিকালঃ ০১৫১১১০০০০৪,
নিউজ রুমঃ ০১৭৫১৪৭৪৮৭৩

Design & Developed By IFTI IT