আর্কাইভ | ঢাকা, শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ২৫ অগ্রহায়ণ ১৪৩০ ০৯:১৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ শুরু * বিশ্ব ইজতেমা এবারও দুই পর্বে, তারিখ নির্ধারণ * জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। * গাজায় মানবিক বিপর্যয় চেয়ে চেয়ে দেখছে বিশ্ব * “শেখ হাসিনাতেই আস্থা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক * মানুষের কল্যানে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই - এমপি প্রার্থী নজরুল ইসলাম * শিবগঞ্জ পৌরসভায় গণসংযোগ উত্তর কর্মীদের সঙ্গে নিয়ে নৈশভোজ করছেন এমপি প্রার্থী নজরুল * শিবগঞ্জে গণসংযোগ উত্তর কর্মীদের সঙ্গে নিয়ে নৈশভোজ করছেন এমপি প্রার্থী নজরুল ইসলাম * শিবগঞ্জ পৌরসভায় সরকারের উন্নয়ন তুলে ধরে সৈয়দ নজরুল ইসলামের গণসংযোগ লিফলেট বিতরণ * আমি নিতে আসিনি আপনাদের দিতে এসেছি : এমপি প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম * আধুনিক স্মার্ট শিবগঞ্জ গড়তে চান-এমপি প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম * শিবগঞ্জে সরকারের উন্নয়ন তুলে ধরে সৈয়দ নজরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ * মনোনয়ন পেলে নেত্রীকে শিবগঞ্জ আসনটি উপহার দিতে চাই- নজরুল ইসলাম * শিবগঞ্জ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আ.লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম * আল-আকসা মসজিদ বন্ধ করে দিয়েছে ইসরায়েল * ইসরায়েলকে ‘রক্ষায়’ যুক্তরাষ্ট্র কি মধ্যপ্রাচ্যে সরাসরি যুদ্ধে জড়াবে
ঢাকা, প্রকাশিতঃ
২৬ অক্টোবর ২০২৩
০৩:৫৬:২৫ পূর্বাহ্ন
আপডেটঃ
২৬ অক্টোবর ২০২৩
০৩:৫৭:৪৩ পূর্বাহ্ন
                       

শিবগঞ্জে সরকারের উন্নয়ন তুলে ধরে সৈয়দ নজরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ


নিজস্ব প্রতিবেদক - আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃণমূল পর্যায়ে তুলে ধরে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়েছে।

বুধবার বিকেলে উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামা বাজারসহ বিভিন্ন এলাকায় এই গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের নৌকার মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

এ সময় তিনি নেতা-কর্মীদের নিয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ব্যবসায়ী ও বাজারে আসা এলাকার সব শ্রেণির মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরে এক পথসভায় বক্তব্যকালে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সৈয়দ নজরুল ইসলাম বলেন, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ক্ষমতাকালীন সময়ে দেশের যে উন্নয়ন হয়েছে।

 

বিগত অন্য কোনো সরকারের আমলে তা হয়নি। শেখ হাসিনার সরকারের উন্নয়ন ধারা অব্যহত রাখতে এবং সাধারণ মানুষের কল্যাণে এ সরকারের কোনো বিকল্প নেই। তাই শেখ হাসিনার হাতকে শক্তশালী করতে আগামী নির্বাচনে নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

এতে আরও উপস্থিত ছিলেন
শ্যামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন,জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল আওয়াল গণি জোহা, বীর মুক্তিযোদ্ধার সন্তান,আল-মামুন, শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফারুক আহমেদ, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সমিউর রহমান বাবু, সাধারণ সম্পাদক বাকি,, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সভাপতি আলীরাজ সাধারন সম্পাদক ডলার রকি আদিনা কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডলার মাহমুদ জনি সহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি পঠিতঃ ২৩৪ বার


image

নির্বাহী সম্পাদকঃ এম ইমরান খান

প্রকাশকঃ আল-মামুন

মনাকষা,শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ
ইমেইলঃ news.muktobani@gmail.com
টেকনিকালঃ ০১৫১১১০০০০৪,
নিউজ রুমঃ ০১৭৫১৪৭৪৮৭৩

Design & Developed By IFTI IT