শনিবার, ১২ মে ২০১৮ ০১:৩৭:৫১ পূর্বাহ্ন

কুড়িগ্রাম সাংবাদিক সমিতির আত্মপ্রকাশ

নিজস্ব প্রতিবেদক : 

দৈনিক ডেসটিনির অনিল সেনকে আহ্বায়ক ও দৈনিক ইনকিলাবের পঞ্চায়েত হাবিবকে সদস্য সচিব করে সাত সদস্য বিশিষ্ট কুড়িগ্রাম সাংবাদিক সমিতি ঢাকার আহ্বায়ক কমিটি করা হয়েছে। কমিটির সদস্যদের মধ্যে রয়েছে উমর ফারুক (নতুন সময়), বাতেন বিপ্লব (এসএ টিভি), হামিদ-উজ-জামান মামুন (যুগান্তর), কাদের বাবু (বাবুই) এবং রেজাউল করিম প্লাবন (যুগান্তর)। 

শুক্রবার রাজধানীর তোপখানা রোডের আরডিজেএ অফিসে এ কমিটি গঠন করা হয়। 

সভায় কুড়িগ্রাম জেলার বিভিন্ন সমস্যা চিহ্নিত করে সেগুলো প্রশাসনের দৃষ্টিগোচর করা এবং সংগঠনের মাধ্যমে একতাবদ্ধভাবে কুড়িগ্রামের সাধারণ মানুষের সার্বিক কল্যাণে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়। 

এ সময় আরও উপস্থিত ছিলেন- সফিউল আলম রাজা (প্রিয়.কম), শেখ রোকন (সমকাল), এম এ মোতালিব (কালের কণ্ঠ), রফিকুল রঞ্জু (প্রিয়.কম), আখতারুজ্জামান (ফেমাস নিউজ), শুভ অংকুর ভট্টাচার্য (চ্যানেল টোয়েন্টিফোর), আবদুর রাজ্জাক সরকার (সমকাল), আরিফুল ইসলাম আরিফ (এএনবি), সজিব তৌহিদ (প্রথম আলো), আল্লামা ইকবাল অনিক (মাছরাঙা), মো. হাবিবুর রহমান রাজ (আমাদের পত্রিকা.কম), মুহা. আবদুল হাই (টাইম নিউজ), মো. জহুরুল ইসলাম।

২৭০/১(৩য় তলা) ধানমন্ডি-১৫ (পুরাতন)৮/এ(নুতন),ধানমন্ডি,ঢাকা-১২০৯ ইমেইলঃ muktobani@gmail.com ,Skype: muktobani.com টেকনিকালঃ ০১৭৯৪১০০০০৯, নিউজ রুমঃ ০১৫৫২৬০১৮০৫ Developed by : PHP Boss