বুধবার, ০৬ জুন ২০১৮ ০৯:৪৭:০৯ অপরাহ্ন

কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি

নিজস্ব প্রতিবেদক : 

কুমিল্লা সাংবাদিক ফোরাম ঢাকার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রাজধানীর শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে ইফতার মাহফিলপূর্ব বার্ষিক সাধারণ সভা-২০১৮'তে এ কমিটি ঘোষণা করা হয়।

এতে দৈনিক আমাদের সময়ের হুমায়ুন কবির খোকনকে সভাপতি, বাসসের মো. সাজ্জাদ হোসেনকে সাধারণ সম্পাদক ও পরিবর্তন ডটকমের সালাহ উদ্দিন জসিমকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য কমিটি করা হয়। 

সংগঠনের বিদায়ী কমিটি সভাপতি মাহমুদুর রহমান খোকনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দিদরুল আলমের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ,  বিএফইউজে একাংশের সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আব্দুল্লাহ, আরেকাংশের মহাসচিব ওমর ফারুক, ডিউজে একাংশের সাবেক সভাপতি শাবান মাহমুদ, বর্তমান সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিউজে আরেকাংশের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে সংগঠনে পূর্বের নাম 'কুমিল্লা জার্নালিস্ট অ্যাসোসিয়েশন অব ঢাকা' নাম পরিবর্তন করে 'কুমিল্লা সাংবাদিক ফোরাম, ঢাকা' নামককরণ করা হয়।

২৭০/১(৩য় তলা) ধানমন্ডি-১৫ (পুরাতন)৮/এ(নুতন),ধানমন্ডি,ঢাকা-১২০৯ ইমেইলঃ muktobani@gmail.com ,Skype: muktobani.com টেকনিকালঃ ০১৭৯৪১০০০০৯, নিউজ রুমঃ ০১৫৫২৬০১৮০৫ Developed by : PHP Boss