আর্কাইভ | ঢাকা, শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০ ০৯:২৫:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩ শুরু * বিশ্ব ইজতেমা এবারও দুই পর্বে, তারিখ নির্ধারণ * জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল। * গাজায় মানবিক বিপর্যয় চেয়ে চেয়ে দেখছে বিশ্ব * “শেখ হাসিনাতেই আস্থা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক * মানুষের কল্যানে আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই - এমপি প্রার্থী নজরুল ইসলাম * শিবগঞ্জ পৌরসভায় গণসংযোগ উত্তর কর্মীদের সঙ্গে নিয়ে নৈশভোজ করছেন এমপি প্রার্থী নজরুল * শিবগঞ্জে গণসংযোগ উত্তর কর্মীদের সঙ্গে নিয়ে নৈশভোজ করছেন এমপি প্রার্থী নজরুল ইসলাম * শিবগঞ্জ পৌরসভায় সরকারের উন্নয়ন তুলে ধরে সৈয়দ নজরুল ইসলামের গণসংযোগ লিফলেট বিতরণ * আমি নিতে আসিনি আপনাদের দিতে এসেছি : এমপি প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম * আধুনিক স্মার্ট শিবগঞ্জ গড়তে চান-এমপি প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম * শিবগঞ্জে সরকারের উন্নয়ন তুলে ধরে সৈয়দ নজরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ * মনোনয়ন পেলে নেত্রীকে শিবগঞ্জ আসনটি উপহার দিতে চাই- নজরুল ইসলাম * শিবগঞ্জ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আ.লীগের সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলাম * আল-আকসা মসজিদ বন্ধ করে দিয়েছে ইসরায়েল * ইসরায়েলকে ‘রক্ষায়’ যুক্তরাষ্ট্র কি মধ্যপ্রাচ্যে সরাসরি যুদ্ধে জড়াবে

আমাদের কথা : 'সত্যের সন্ধানে প্রতিটি মুহূর্ত' এই স্লোগান নিয়ে ২০১৩ সালের ১৩ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে মুক্তবাণী.কম, বর্তমানে বেসরকারি এ অনলাইন নিউজ পোর্টাল জনপ্রিয়তায় শীর্ষস্থানে। নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদের জন্য সবার কাছেই সমাদৃত মুক্তবাণী.কম। সময়ের বিবর্তনে সব কিছুই এগিয়ে চলেছে। পরির্তন এসেছে গণমাধ্যমেও। বেতার তরঙ্গ, ভিজুআল মাধ্যম টেলিভিশন সব কিছুতেই মানুষ আকৃষ্ট হয়েছে। তথ্যপ্রযুক্তির উন্নয়নের সঙ্গে সঙ্গে মানুষের ধ্যান-ধারণাও পাল্টেছে। মানুষ এখন চায় সব তথ্য-বিনোদন সহজেই হাতের মুঠোয় পেতে। নিজের মত করে। নিজের সুযোগ-সুবিধা মত। আর তথ্য ও বিনোদন একসঙ্গে একটিমাত্র পোর্টালের মধ্যে পেলে তো কথাই নেই।
গণমানুষের এ আকাঙ্খা ও ইচ্ছের প্রতিফলন ঘটেছে গণমাধ্যমেও। মুক্তবাণী.কম  দেশে-বিদেশে তার কোটি কোটি পাঠকের জন্য আধুনিক ধারণা নিয়ে এগিয়ে চলছে মুক্তবাণী.কম অনলাইন ভার্সন।

আমাদের লক্ষ্য : নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদে মুক্তবাণী.কম সব সময় আপোসহীন। এজন্যই পাঠকের হৃদয়ে আমাদের অবস্থান  থাকবে শীর্ষে। মানুষ তার হাতের মুঠোয় থাকা সেলফোন, ট্যাব, নোটপ্যাড, ল্যাপটপ অথবা পিসি থেকেই একই সঙ্গে পড়তে পাবেন যে কোন সংবাদ।

আমরা কারা : মুক্তবাণী.কম একটি সম্পূর্ণ বেসরকারি প্রতিষ্ঠান। এখানে কাজ করছেন অভিজ্ঞ ও প্রতিশ্রুতিশীল নবীণের সমন্বয়ে একঝাঁক আত্মবিশ্বাসী অগ্রগামী সংবাদকর্মী। যাদের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে প্রতিনিয়তই নতুন, আকর্ষনীয় তথ্য তুলে এনে পাঠকদের তথ্য চাহিদা মেটানো।
কেন আমরা : স্বভাবতই প্রশ্ন দেখা দেয়, এতো অনলাইন মিডিয়া থাকতে মুক্তবাণী.কম এতোটা জনপ্রিয় কেন। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের জন্য মুক্তবাণী.কম'র প্রতিদ্বন্দ্বী শুধু মুক্তবাণী.কম-ই। মুক্তবাণী.কম অনলাইন ভার্সন প্রথম থেকেই পাঠকের চাহিদা পূরণ করছে। অগ্রসর মানুষের নিত্য তথ্য-বিনোদন সঙ্গী মুক্তবাণী.কম।


 নীতিমালা: মুক্তবাণী.কম নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের ক্ষেত্রে সব সময় জাতীয় স্বার্থ নীতি অনুসরণ করে। জাতীয় স্বার্থবিরোধী কোন সংবাদ প্রচার করে না।
মতামত ও মন্তব্য প্রকাশের ক্ষেত্রে সম্পাদকীয় নীতি অনুসরণ করা হয়। ব্যক্তিগত আক্রমণ, অবমাননাকর ভাষা ও ধর্মীয় অনুভূতিতে আঘাত মতামতে প্রকাশ করা যাবে না। আপত্তিকর মন্তব্য মুছে ফেলার অধিকার মুক্তবাণী.কম রাখে। সাইটে প্রকাশিত বিজ্ঞাপন/বিজ্ঞাপনী নীতির আলোকেই প্রকাশ করা হয়। পণ্যের মান বা বিজ্ঞাপন নিয়ে প্রশ্নের জবাব মুক্তবাণী.কম প্রদান করে না। এর দায়িত্ব সংশ্লিষ্ট কর্তৃপক্ষের। তবে রাষ্ট্রনীতি বিরোধী বিজ্ঞাপন প্রচার করা হবে না অথবা দৃষ্টিগোচর হলে তা মুছে ফেলা হবে।
মুক্তবাণী.কম এর তথ্য, ভিডিও, অডিও, ছবি, গ্রাফিক্সসহ সব বিষয়বস্তু শুধু পাঠকের ব্যক্তিগত তথ্যের জন্য দেয়া হয়। এটি বাণিজ্যিক ব্যবহার ও প্রকাশ-প্রচার করা যাবে না। অথবা তৃতীয় কোন পক্ষের কাছে বিক্রি করা যাবে না। পাঠক শুধু পড়ার জন্যই এ সাইটে প্রবেশ করতে পারবেন। অন্য কোন ক্ষতির উদ্দেশ্যে মুক্তবাণী.কম ব্যবহার করা যাবেনা। এই সাইট ব্যবহারকারীদের জন্য গোপনীয়তার নীতি অনুসরণ করা হয়। বিশেষ প্রয়োজনে মুক্তবাণী.কম কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা যেতে পারে।................ধন্যবাদ।

নির্বাহী সম্পাদকঃ এম ইমরান খান

প্রকাশকঃ আল-মামুন

মনাকষা,শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ
ইমেইলঃ news.muktobani@gmail.com
টেকনিকালঃ ০১৫১১১০০০০৪,
নিউজ রুমঃ ০১৭৫১৪৭৪৮৭৩

Design & Developed By IFTI IT